• ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ রাত ০২:৫৯:২১ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ রাত ০২:৫৯:২১ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

দেশের উন্নয়নে বিএনপি-জামায়াতের মাথা খারাপ, তাই গাড়ি পোড়াচ্ছে: তথ্যমন্ত্রী

১ নভেম্বর ২০২৩ সকাল ১০:৪৮:২২

দেশের উন্নয়নে বিএনপি-জামায়াতের মাথা খারাপ, তাই গাড়ি পোড়াচ্ছে: তথ্যমন্ত্রী

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, দেশের উন্নয়ন হওয়ায় বিএনপি-জামায়াতের মাথা খারাপ হয়ে গেছে। কারণ, মানুষ তো আওয়ামী লীগের পক্ষ হয়ে গেছে। সেজন্য তারা মানুষের উপর ক্ষোভ ঝাড়ছে। তারা গাড়ি জ্বালাচ্ছে, মানুষের উপর আক্রমণ করছে। যারা এসব করে তারা চোর-ডাকাতের চেয়েও খারাপ।

তিনি বলেন, একটি গাড়ি জ্বালিয়ে দেওয়া মানে, একটি পরিবারকে জ্বালিয়ে দেওয়া। রাঙ্গুনিয়ায় যারা এসব করার চেষ্টা করবে, তাদের সাধারণ মানুষ প্রতিহত করবে। কিছুদিন পর জাতীয় নির্বাচন, এই নির্বাচনে তারা স্যুট কোর্ট পরে আসবে, বড় বড় কথা বলবে। তাদের থেকে সতর্ক থাকতে হবে।

৩১ অক্টোবর মঙ্গলবার বিকেলে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের উপকারভোগী সমাবেশে ভার্চ্যুয়ালী যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী এসব কথা বলেন। পোমরা বঙ্গবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন পোমরা ইউপি চেয়ারম্যান জহির আহমেদ চৌধুরী। ইউপি সদস্য আলমগীর তালুকদার রণির সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, সাংগঠনিক সম্পাদক জাহেদুল আলম চৌধুরী আইয়ুব, প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ, সদস্য ওসমান গণি, জাহেদুল ইসলাম প্রমুখ।

এর আগে বেতাগী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আয়োজিত উপকারভোগী সমাবেশে ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। এ সময় তথ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে দেশ আজ বদলে গেছে, পাল্টে গেছে দেশের সার্বিক চিত্র। তিনি ক্ষমতায় আছেন বলে সাধারণ মানুষ আজ নানারকম ভাতা পাচ্ছে। এই ভাতাগুলো ১৯৯৬ সালে জননেত্রী শেখ হাসিনা প্রথম চালু করেছিলেন। কিন্তু বিএনপি-জামায়াত এসে এই ভাতা বন্ধ করে দিয়েছিলো। এখন প্রতি ইউনিয়নের ৩-৫ হাজার মানুষ নানারকম ভাতা পাচ্ছে। ভাতা দেয়ার ক্ষেত্রে এলাকায় কে কোন দল করে সেটা বিবেচনা করা হয়নি। পরপর তিনবার এমপি হয়েছি। আমি সব সময় রাঙ্গুনিয়ার মানুষের এমপি হওয়ার চেষ্টা করেছি, কোনো দলের নয়।

বেতাগী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আবছার তালুকদারের সভাপতিত্বে এবং ইউপি চেয়ারম্যান শফিউল আলম ও এম এ হান্নান তালুকদারের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম চিশতি, আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ সদস্য খালেদ মাহমুদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কলা ও মানববিদ্যা অনুষদের সাবেক ডিন প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী, বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাজা, বীর মুক্তিযোদ্ধা চানক্য প্রসাদ বড়ুয়া, উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য আকতার হোসেন খান, উপজেলা যুবলীগের সভাপতি বদিউল খায়ের লিটন চৌধুরী, উপজেলা তাঁতীলীগের আহবায়ক মোরশেদ তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক দিদারুল আলম, শিক্ষক প্রবীর কান্তি নাথ, আব্দুর রহমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি জানে আলম প্রমুখ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





কুমিল্লায় বিদেশি পিস্তলসহ আটক ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:৪১

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১২:৪৩