• ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ রাত ০৩:৩১:৩৪ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ রাত ০৩:৩১:৩৪ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

বাঞ্ছারামপুরে প্রবাসীর স্ত্রী ও দুই সন্তানকে জবাই করে হত্যা, আটক ৩

১৮ অক্টোবর ২০২৩ সকাল ০৮:১৯:৪৫

বাঞ্ছারামপুরে প্রবাসীর স্ত্রী ও দুই সন্তানকে জবাই করে হত্যা, আটক ৩

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার আইয়ূবপুর ইউনিয়নের চর ছয়ানি গ্রামে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রী ও দুই শিশু পুত্রকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

১৭ অক্টোবর মঙ্গলবার সকালে চর ছয়ানি গ্রামের দক্ষিণপাড়ার নিজের বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন, ছয়ানি গ্রামের বাসিন্দা ও সৌদি আরব প্রবাসী শাহ আলমের স্ত্রী জেসি আক্তার(৩৫), তার বড় ছেলে মাহিন(১৪) ও ছোট ছেলে মহিন(৭)। এ সময় তাদের ৭ মাস বয়সী বয়সী কন্যা সন্তান ওজিহাকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।।

অত্যন্ত মর্মান্তিক এই ত্রিপল খুনের রহস্য উদ্ধার করতে বাঞ্ছারামপুর থানা পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশ, পিবিআই, সিআইডিসহ আইন-শৃংখলাবাহিনীর একাধিক টিম কাজ করছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার আইয়ূবপুর ইউনিয়নের চর ছয়ানি গ্রামের বাসিন্দা ও সৌদি আরব প্রবাসী শাহ আলমের স্ত্রী জেসি আক্তার দুই পুত্র ও এক কন্যা সন্তানসহ নিজ বাড়িতে বসবাস করতেন। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে বাড়ির গৃহপরিচারিকা জেসমিন আক্তার বাসায় কাজ করতে এসে দেখেন বাড়ির গেইট বন্ধ ও বিল্ডিংয়ের দরজা বন্ধ।

বিষয়টি আশপাশের লোকজনকে জানালে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে রুমের মেঝেতে মা জেসি আক্তার ও বড় ছেলে মাহিনের মরদেহ এবং পাশের বাথরুমে ছোট ছেলে মহিনের মরদেহ দেখতে পায়।  এসময় ৭ মাস বয়সী কন্যা সন্তান ওজিহাকে অক্ষত অবস্থায় পাওয়া যায়।

বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভোর রাতে পূর্ব পরিচিত কেউ বা কারা পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। মনে হচ্ছে ধারালো কিছু দিয়ে জবাই করে হত্যা করা হয়েছে। তবে ঘটনাস্থল থেকে কোন মালামাল খোয়া যায়নি।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদের জন্য আমরা তিনজনকে আটক করেছি। নিহতদের মরদেহ ময়নাতদন্ত করার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন ) মো. ইকবাল হোসাইন বলেন, আমরা বিভিন্ন বিষয় মাথায় রেখে ঘটনার তদন্ত করছি। রহস্য উদঘাটনে বাঞ্ছারামপুর থানা পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশ, পিবিআই, সিআইডিসহ আইন-শৃংখলাবাহিনীর একাধিক টিম কাজ শুরু করেছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





কুমিল্লায় বিদেশি পিস্তলসহ আটক ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:৪১

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১২:৪৩