• ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ দুপুর ০২:৩২:০০ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ দুপুর ০২:৩২:০০ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

অন্তঃসত্বা স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা: স্বামী গ্রেফতার

৮ অক্টোবর ২০২৩ বিকাল ০৫:২১:২০

অন্তঃসত্বা স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা: স্বামী গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীতে যৌতুকের টাকা না দেওয়ায় অন্তঃসত্বা স্ত্রী রহিমা আক্তার সুমিকে শ্বাসরোধ করে হত্যার পর টয়লেটে ফেলে পালিয়ে যায় স্বামী মো. আবু ইউসুফ। আসামিকে গ্রেফতারের পর ৮ অক্টোবর রোববার বেলার সাড়ে ১১ টায় সোনাইমুড়ী থানায় সংবাদ সম্মেলন করা হয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ৭ অক্টোবর শনিবার সাতক্ষীরা শহরের একটি আবাসিক হোটেল থেকে নোয়াখালীর বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান রাজিবের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় অভিযুক্ত আসামি আবু ইউছুফকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আবু ইউছুফ কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর গ্রামের মাওলানা আবু মুছার ছেলে।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার বলেন, আবু ইউছুফ একজন পেশাদার চোর। তিনি বিভিন্ন মসজিদে ঢুকে মুসল্লিদের মুঠোফোন চুরি করতেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে নোয়াখালীর চাটখিলের তরুণী সুমির সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে চলতি বছর এপ্রিলে বাড়ি পালিয়ে যায় সুমি। দুইদিন পর বাড়িতে ফোন করে জানান, তিনি কুমিল্লা আছেন, ভালো আছেন। এরপর গত চার-পাঁচ আগে সুমি ইউছুফকে নিয়ে চাটখিলের গ্রামের বাড়িতে এলে ২ পরিবারের সম্মতিতে তাদের পুণরায় বিয়ে দেয়া হয়।

ইউছুফের বরাত দিয়ে ব্রিফিংয়ে বলা হয়, গত মাসে ইউছুফ সোনাইমুড়ী পৌর শহরের দুশ্চিম পাড়া পৌরসভা এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। ১ অক্টোবর সকালে ইউছুফ বিদেশে যাওয়ার জন্য স্ত্রীকে বাপের বাড়ি থেকে ১ লাখ টাকা যৌতুক এনে দিতে বলেন। কিন্তু স্ত্রী টাকা দিতে অস্বীকার করায় এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে তর্কবির্তক শুরু হয়। একপর্যায়ে আবু ইউছুফ সুমির নাকে মুখে থাপ্পড় মারলে তার নাক মুখ দিয়ে প্রচন্ড রক্তক্ষরণ শুরু হয়। এ সময় ইউছুফ স্ত্রী কুলছুমের গলায় থাকা ওড়না পেছন দিয়ে প্যাচিয়ে ধরলে তার মৃত্যু হয়।

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম আরও জানান, গ্রেফতার ইউছুফ জিজ্ঞাসাবাদে জানিয়েছেন স্ত্রী কুলছুমের মৃত্যুর পর তিনি মরদেহ মেঝেতে ফেলে বাসার দরজা বন্ধ করে ঢাকায় চলে যান। পরদিন পুণরায় বাসায় আসেন এবং স্ত্রীর মরদেহ টেনে-হিঁছড়ে বাথরুমে নিয়ে রাখেন। পরে বাথরুমের দরজা বন্ধ করে বাসায় তালা দিয়ে সাতক্ষীরায় পালিয়ে যান। 
পুলিশ জানায়, আসামি আবু ইউসুফ একজন পেশাদার চোর। বিভিন্ন মসজিদ থেকে মুসল্লিদের মোবাইল ফোন চুরি করা তার পেশা ও নেশা। তার হেফাজত থেকে ৯ টি মোবাইল ফোনও উদ্ধার করা হয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ


প্রধানমন্ত্রীকে ডিবিএ’র অভিনন্দন
১১ মে ২০২৪ দুপুর ০১:৫৯:২৩