• ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ ভোর ০৪:৫৯:৪২ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ ভোর ০৪:৫৯:৪২ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

পিরোজপুরে নিখোঁজের চার দিন পর যুবকের মরদেহ উদ্ধার

৮ অক্টোবর ২০২৩ সকাল ১১:১০:০৯

পিরোজপুরে নিখোঁজের চার দিন পর যুবকের মরদেহ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের স্বরূপকাঠিতে নিখোঁজের চার দিন পর মো. হাসানুর রহমান অপু (৩৫) নামে এক যুবকের মাটিচাপা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

৭ অক্টোবর শনিবার সকালে উপজেলার সমুদয়কাঠি ইউনিয়নের দক্ষিণ সেহাংগল সুন্দর গ্রামের রুমান শেখ এর বাড়ির খড়ের গাদার পাশের মাটি খুঁড়ে অপুর মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় এলাকার বিক্ষুব্ধ জনতা রুমানের মা লিপি বেগম, বোন সুমনা আক্তার ও ভাতিজি সাদিয়া আক্তারকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। অভিযুক্ত রুমান পালাতক রয়েছে।

নিহত মো. হাসানুর রহমান অপু সমুদয়কাঠি ইউনিয়নের সেহাংগল গ্রামের সাবেক ব্যাংক কর্মচারী খুলনা প্রবাসী আ. জব্বারের ছেলে। সে পেশায় একজন ব্যবসায়ী এবং তার স্ত্রী এক কন্যা ও এক ছেলে সন্তান রয়েছে।

নিহত অপু এবং রুমান ব্যবসায়িক বন্ধু, তারা একত্রে সুপারীর ব্যবসা করতেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, হাসানুর রহমান অপুকে ৪ অক্টোবর বুধবার একই গ্রামের সাবেক ইউপি সদস্য মকবুল হোসেন শেখের ছেলে রুমান ডেকে নেয় বলে জানান নিহতের মামাতো ভাই আজাদ। সেই থেকে অপু নিখোঁজ হন। পরদিন বৃহস্পতিবার নিহতের স্ত্রী এ বিষয়ে খুলনা সদর থানায় একটি সাধারণ ডায়রী করেন। শনিবার সকালে ওই গ্রামের জহির নামের এক ছেলে রুমানের বাড়ির পাশের বাগানে সুপারি পাড়তে গেলে খড়ের গাদার কাছে দুর্গন্ধ পায়। বিষয়টি সন্দেহজনক হলে জহির পার্শ্ববর্তী মাদ্রাসার সামনে থাকা লোকজনকে জানালে তারা ঘটনাস্থলে গিয়ে মাটি খুঁড়ে মরদেহ দেখতে পায়।

খবর পেয়ে শত শত মানুষ ঘটনাস্থলে ছুটে এসে অপুর মরদেহ দেখে ক্ষুব্ধ হয়ে রুমানের ঘর ঘেরাও করে।  এ সময় সেখানে থাকা রুমানের দুটি মোটরসাইকেল পুড়িয়ে দেয় তারা। পরে স্থানীয়রা রুমানের  মা লিপি বেগম, বোন সুমনা আক্তার ও ভাতিজি সাদিয়া আক্তারকে আটক করে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে অপুর মরদেহ উদ্ধার করে এবং আটকদের থানায় নিয়ে যায়।

পিরোজপুরের পুলিশ সুপার মো. সফিউর রহমান ও সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ-কাউখালী সার্কেল) সাবরিনা মেহেবুবা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয় নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার ওসি মো. ছরোয়ার হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য রুমানের পরিবারের তিনজনকে আটক করা হয়েছে। অভিযুক্ত রুমান পুলিশের নজরদারীতে আছে। দ্রুততম সময়ের মধ্যেই তাকে গ্রেফতার করা হবে। প্রসঙ্গত এই ঘটনায় অভিযুক্ত রুমান এরপূর্বে সেহাংগলের মা-মেয়ে জোড়া খুনের মামলার প্রধান আসামি।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





কুমিল্লায় বিদেশি পিস্তলসহ আটক ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:৪১

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১২:৪৩