• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই বৈশাখ ১৪৩১ সকাল ০৮:৪৬:২৩ (30-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই বৈশাখ ১৪৩১ সকাল ০৮:৪৬:২৩ (30-Apr-2024)
  • - ৩৩° সে:

সিটি কর্পোরেশন

সিসিক নির্বাচন: নৌকা প্রার্থী আনোয়ারুজ্জামানের নির্বাচনী ইশতেহার ঘোষণা

১৭ জুন ২০২৩ বিকাল ০৩:৫৮:০৪

সিসিক নির্বাচন: নৌকা প্রার্থী আনোয়ারুজ্জামানের নির্বাচনী ইশতেহার ঘোষণা

সিলেট প্রতিনিধি: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. আনোয়ারুজ্জামান চৌধুরী ২১ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। ১৭ জুন শনিবার দুপুর ১টায় নগরের একটি অভিজাত হোটেলে কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের সঙ্গে নিয়ে এই ইশতেহার ঘোষণা করেন তিনি।

নির্বাচনী ইশতেহার ঘোষণার আগে আনোয়ারুজ্জামান বলেন, সিলেটের সমস্যা ও সমাধান জানতে ইতোমধ্যেই আমরা বিভিন্ন শ্রেণি-পেশার নাগরিক, তরুণ-তরুণী, ছাত্র-ছাত্রী, নগর বিশেষজ্ঞ, পরিকল্পনাবিদসহ সংশ্লিষ্টদের সঙ্গে মতবিনিময় করেছি। বিভিন্ন সেমিনারে অংশ নিয়েছি। অনলাইনে হাজার হাজার মানুষের সুনির্দিষ্ট মতামত ও পরামর্শ এসেছে। নির্বাচিত হলে যার অনেক কিছুই বাস্তবায়ন সম্ভব। নগরবিদদের মতো আমারও আশা সুন্দর সমৃদ্ধ সিলেট। বিশেষজ্ঞ মতামত ও জরিপের কারণে এখন আমি এই শহরের প্রতিটি সমস্যা ও তার সম্ভাব্য সমাধান সম্পর্কে সচেতন। যেসব সমস্যা ইতোমধ্যেই চিহ্নিত হয়েছে, তা সমাধানে স্বল্প-মধ্যম-দীর্ঘমেয়াদি সমাধানের পরিকল্পনাও করেছি আমরা। জনগণ আমাকে নির্বাচিত করলে, ৫ বছরের মধ্যে সিলেট একটি স্বতন্ত্র বৈশিষ্ট্য নিয়ে নাগরিকদের সামনে দৃশ্যমান হবে, ইনশা আল্লাহ।

তিনি আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে। সিলেটেও আওয়ামী লীগ সরকারের অধীনে ব্যাপক উন্নয়ন হয়েছে, যা অতীতে কোনও সরকার করেনি। আমি সিলেটকে একটি স্মার্ট নগরী হিসেবে গড়ে তুলতে চাই। নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন।

আনোয়ারুজ্জামানের নির্বাচনী ইশতেহারে স্থান পাওয়া ২১ দফা হলো- স্মার্ট নগর ভবন, সবুজ, পরিচ্ছন্ন ও পরিবেশবান্ধব সিলেট, জলাবদ্ধতা দূরীকরণ ও বন্যা নিয়ন্ত্রণ, বর্জ্য ব্যবস্থাপনা, পরিকল্পিত নগরায়ন, নিরাপদ স্বাস্থ্যকর সিলেট, দুর্যোগ মোকাবেলায় সচেতনতা, শিক্ষা ও সংস্কৃতিবান্ধব সিলেট, নারীবান্ধব সিলেট, ব্যবসাবান্ধব সিলেট, পার্ক, উদ্যান ও খেলার মাঠ প্রতিষ্ঠা, সচল সিলেট, মানবিক উন্নয়নে সিলেট, প্রবাসীবান্ধব সিলেট, সম্প্রীতির সিলেট, পর্যটনবান্ধব সিলেট, সামাজিক অপরাধ নির্মূল, অংশগ্রহণমূলক ও সুশাসিত সিলেট, নাগরিকবান্ধব সিলেট, তারুণ্যের সিলেট, প্রযুক্তির সিলেট।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, কার্যনির্বাহী সদস্য আজিজুস সামাদ আজাদ ডন, সিলেট জেলা আওয়ামী লীগের ভরপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০
২৯ এপ্রিল ২০২৪ রাত ০৯:২৯:৩০







মাভাবিপ্রবিতে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত
২৯ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৬:৩৮:৫৩