• ঢাকা
  • |
  • শুক্রবার ২০শে বৈশাখ ১৪৩১ বিকাল ০৫:৩০:১১ (03-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২০শে বৈশাখ ১৪৩১ বিকাল ০৫:৩০:১১ (03-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে পাবনায় বিএনপির লিফলেট বিতরণ

৯ মার্চ ২০২৪ বিকাল ০৩:০১:৫৯

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে পাবনায় বিএনপির লিফলেট বিতরণ

পাবনা প্রতিনিধি: বিদ্যুৎ, তেল, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির মূল্যবৃদ্ধির প্রতিবাদে পাবনায় লিফলেট বিতরণ করেছেন পাবনা জেলা বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এতে প্রধান অতিথি থেকে নেতৃত্ব দেন বিএনপির চেয়ারপারসনের বিশেষ সহকারী ও পাবনা জেলা বিএনপির সমন্বয়ক অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস।

৯ মার্চ শনিবার দুপুর সাড়ে ১২টা থেকে পাবনা শহরের প্রধান প্রধান সড়ক ও অলিগলিতে এই লিফলেট বিতরণ করা হয়।

শহরের গোপালপুরস্থ পাবনা জেলা বিএনপির কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক আব্দুল হামিদ রোডে বিভিন্ন দোকান, রিকশাচালক, পাবনা প্রেসক্লাব, পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করা হয়। এরপর আব্দুল হামিদ রোড হয়ে ইন্দিরা মোড়, ট্রাফিক মোড় ঘুরে চাপা মসজিদের সামনে দিয়ে বড় বাজার, আওরেঙ্গজেব রোড, নিউ মার্কেট, মহিলা কলেজ রোড হয়ে পুনরায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে গিয়ে লিফলেট বিতরণ শেষ হয়।

এর আগে জেলা বিএনপি কার্যালয়ে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস। তিনি বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির অব্যাহত মূল্যবৃদ্ধির কারণে মানুষের জীবন দুর্বিষহ হয়ে পড়েছে। প্রতিদিনই জবর দখলকারী এই অবৈধ সরকার চাল, ডাল, তেল, বিদ্যুৎ, গ্যাসের দাম বাড়িয়ে যাচ্ছে। ভোট চুরি করে জনগণের ম্যান্ডেট ছাড়াই ক্ষমতা দখল করার কারণে কারো কাছে জবাবদিহিতা করছে না, একারণেই স্বৈরাচারি কায়দায় জনগণের উপর জুলুম করছে। দেশের হাজার হাজার কোটি টাকা লুটপাট করে জনগণকে ফতুর বানিয়ে ফেলছে। এর হাত থেকে রক্ষা পেতে সাধারণ মানুষকে এগিয়ে আসতে হবে। রাজপথে এই অবৈধ সরকারের সকল অবৈধ কার্যক্রম রুখে দিতে হবে।

সংক্ষিপ্ত সমাবেশ ও লিফলেট বিতরণে উপস্থিত ছিলেন, পাবনা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুস সামাদ খান মন্টু, সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান, যুগ্ম আহ্বায়ক আনিসুল হক বাবু, নুর মোহাম্মদ মাসুম বগা, সদস্য সচিব অ্যাডভোকেট মাকসুদুর রহমান মাসুদ খন্দকার, সাবেক সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক, পৌর বিএনপির সাবেক সভাপতি তৌফিক হাবিব  পাবনা সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি একেএম মুসা, সাবেক সাধারণ সম্পাদক রেহানুল ইসলাম বুলাল, জেলা বিএনপির সাবেক দফতর সম্পাদক জহুরুল ইসলাম, জেলা বিএনপির সাবির হাসান বাচ্চু, শহিদুল ইসলাম লালু যুবদলের সাবেক সভাপতি মোসাব্বির হোসেন, ড্যাবের ডাক্তার নোমান, সন্জু, মহিলা দলের পুর্নিমা ইসলাম, মেহেরুণনেছা, ফারহানা পারভীন, লু্ৎফর নাহার, হিমেল রানা, মনির আহমেদ, পরাগ ইয়ামিন, টিটু,আজম প্রাং, প্রিন্স,  সাদ্দাম, প্রান্ত প্রমুখ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ