• ঢাকা
  • |
  • সোমবার ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ দুপুর ১২:২০:১৬ (20-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • সোমবার ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ দুপুর ১২:২০:১৬ (20-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

লক্ষীপুরে যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে টাকা নেয়ার অভিযোগ

২৬ ফেব্রুয়ারি ২০২৪ বিকাল ০৫:২০:৪২

লক্ষীপুরে যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে টাকা নেয়ার অভিযোগ

লক্ষীপুর প্রতিনিধি: লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার দত্ত পাড়ায় চা দোকান থেকে ফয়েজ নামে এক যুবককে ডেকে নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে। এ ঘটানাটি ঘটে ২৫ ফেব্রুয়ারি রোববার দুপুরে।

ভুক্তভোগী এবং স্থানীয় সূত্রে জানা যায়, ফয়েজ দুপুর বেলা চা খেতে বসে দত্তপাড়া বাজারের একটি চা দোকানে। এমন সময় রুবেল নামে স্থানীয় একজন যুবক ডেকে নিয়ে যায় ফয়েজকে। ডেকে নিয়ে বাজারের পাশে মন্দিরের ভেতর রুবেল ফয়েজের বিরুদ্ধে মিথ্যে গালিগালাজের অভিযোগ তোলে। পরে পেছন থেকে টিটু নামের একজন মাথায় থাপ্পড় মেরে ফয়েজকে ফেলে দেয়। এরপর মিজান নামের আরেকজন যুবক রুবেলের গলায় গামছা পেঁছিয়ে ধরে। তারপর তারা ফয়েজকে রড এবং হাতুড়ি দিয়ে মারধর করে ৩০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

পুলিশ এবং অন্য কাউকে জানালে মেরে ফেলারও হুমকি দেয়া হয় তাকে। আশেপাশের লোকজন খবর পেয়ে ফয়েজের পরিবারকে জানান। ফয়েজের পরিবার দ্রুত ফয়েজকে সেখান থেকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। এই ঘটনায় ভুক্তভোগীর মা রোওশনা আরা স্থানীয় চেয়ারম্যান কামাল উদ্দিনের কাছে গেলে তিনি তাকে দত্তপাড়া ফাঁড়ি থানার আইসি বেলায়েত হোসেনের কাছে পাঠান।

ভুক্তভোগীর বক্তব্য মতে স্থানীয় ফাঁড়ি থানার আইসি বেলায়েত হোসেনের কাছে পাত্তা না পেয়ে অবশেষে চন্দ্রগঞ্জ থানায় তারা অভিযোগ দায়ের করার জন্য যান। সেখানেও তাদের কাছ থেকে মামলা না নেয়ার অভিযোগ করেন তারা ভুক্তভোগী পরিবার। বিষয়টি জানতে আইসি বেলায়েতের  ফোনে বার বার ফোন দিলেও তার সাথে কথা বলা যায়নি।

ফয়েজের কাছ থেকে একটি অভিযোগ নিয়েছেন এবং তা দত্তপাড়া আইসি বেলায়েত হোসেনের কাছে পাঠানো হয়েছে। সেখান থেকে তদন্ত রিপোর্ট আসলে এবং আসামি ধরার পর মামলা হওয়ার কথা জানান চন্দ্রগঞ্জ থানার ওসি তদন্ত।

৮ নং দত্তপাড়া ইউনিয়নের চেয়ারম্যান কামাল উদ্দিন জানান, আজকে আমার ইউনিয়ন পরিষদে কোর্ট ছিল। হঠাৎ ফয়েজের মা আমার সামনে এসে কান্না ভেঙে পড়েন। বিষয়টি জানার পর আমি তাদেরকে দত্তপাড়া ফাঁড়ি থানাতে পাঠাই।

চন্দ্রগঞ্জ থানার ওসি তদন্ত বলেন, প্রয়োজনে মামলা ১ টা ২ টা ৩ টা ৪ টা নেবো ।  ইতোমধ্যে আসামি ধরার জন্য কাজ শুরু করেছি। দত্তপাড়া থানার আইসি বেলায়েত হোসেনকে আসামি ধরার জন্য বলা হয়েছে। আসামি ধরার পরে আমরা মামলা নেব।

বিষয়টি জানতে চন্দ্রগঞ্জ থানার ওসি এমদাদ হোসেনকে ফোন দিলে তিনি বলেন, তিনি বর্তমানে ছুটিতে আছেন। ভুক্তভোগীকে অভিযোগ লিখে আনতে বলেন আমি বলে দিচ্ছি। অভিযোগ লিখে না আনলে ফোন দিয়ে কি লাভ হবে।

বাজার থেকে এভাবে ডেকে নিয়ে মারধর করে টাকা হাতিয়ে নেয়ার বিষয়টিকে দুঃখজনক বলে মন্তব্য করলেন স্থানীয়রা। সরকার এবং প্রশাসনের কাছে এমন ঘটনার উপযুক্ত বিচার দাবি করেন ভুক্তভোগী ও তার পরিবার।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ