• ঢাকা
  • |
  • শনিবার ১৪ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৫:০৫:৪৩ (27-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ১৪ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৫:০৫:৪৩ (27-Apr-2024)
  • - ৩৩° সে:

প্রিয় ঢাকা

কুমিল্লা সাংবাদিক ফোরাম ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

২৪ মার্চ ২০২৪ সকাল ০৯:৫৩:২৪

কুমিল্লা সাংবাদিক ফোরাম ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা সাংবাদিক ফোরাম ঢাকার নতুন কমিটির পরিচিতি ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৩ মার্চ শনিবার রাজধানীর কাকরাইলে অবস্থিত হোটেল রাজমনি ঈশা খাঁতে এ মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম মোশাররফ হোসাইনের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন সাবেক রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক, কুমিল্লা-৪ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য ও মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর, সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, ওয়ার্ল্ড ইউনিভার্সিটির উপাচার্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরী, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ, সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ব্যারিস্টার আবদুল্লাহ আল মামুন, জাতীয় জাদুঘরের মহাপরিচালক মো. কামরুজ্জামান, বিটিআরসি কমিশনার ড. মুশফিক মান্নান চৌধুরী, হাব সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম, ল্যাবএইডের ব্যবস্থাপনা পরিচালক ডা. এ এম শামীম, এটিএন নিউজের হেড অব নিউজ প্রভাষ আমিন এবং অ্যাসোসিয়েট হেড অব নিউজ শহিদুল আজম।

আরও উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মাহমুদুর রহমান খোকন, সিনিয়র সাংবাদিক মাহবুবুর রশিদ, মোস্তফা হোসেইন ও প্রণব মজুমদার, বৃহত্তর কুমিল্লা সমিতি ঢাকার সাধারণ সম্পাদক ড. এ কে এম ফারুক, কুমিল্লা যুব সমিতির সভাপতি অধ্যাপক ইকবাল হোসেন রাজু, বায়োফার্মার ব্যবস্থাপনা পরিচালক ডা. লকিয়ত উল্ল্যা, পুলিশের অ্যাডিশনাল ডিআইজি মোহাম্মদ হায়াতুন নবী, মনোহরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ জাকির হোসেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসিরুদ্দিন শিশির, ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১ নম্বর ওয়ার্ডের (খিলগাঁও) কাউন্সিলর মাহবুবুল আলম, মার্ভেলাস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম ইউসুফ।

ইফতারপূর্ব আলোচনায় সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক বলেন, কুমিল্লা সাংবাদিক ফোরাম সব শ্রেণিপেশার মানুষের মিলনমেলার স্থান। প্রত্যেকের সক্ষমতার জায়গা থেকে কুমিল্লা সাংবাদিক ফোরামকে আরও এগিয়ে নিতে হবে।

বরেণ্য শিক্ষাবিদ ও ওয়ার্ল্ড ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক আব্দুল মান্নান চৌধুরী বলেন, কুমিল্লা সামাজিক ও অর্থনৈতিকভাবে এগিয়ে থাকলেও শিক্ষাখাতে এর অগ্রগতি আশানুরূপ নয়। আমি আশা করবো, কুমিল্লার গুণীজন শিক্ষাখাতে কুমিল্লাকে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

একপর্যায়ে সম্প্রতি নির্বাচনের মাধ্যমে ২০২৪-২৬ সেশনের জন্য গঠিত হওয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম ঢাকার নতুন নেতৃত্বকে পরিচয় করিয়ে দেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



রংপুর মেডিকেলে ১৫ দিনে ৩৩৭ জনের মৃত্যু
২৭ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:০১:৪৬






এনায়েতপুরে যুবলীগের সুপেয় পানি বিতরণ
২৭ এপ্রিল ২০২৪ বিকাল ০৩:০৪:১৩