• ঢাকা
  • |
  • শুক্রবার ১৫ই চৈত্র ১৪৩০ সন্ধ্যা ০৭:১১:৩৮ (29-Mar-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ১৫ই চৈত্র ১৪৩০ সন্ধ্যা ০৭:১১:৩৮ (29-Mar-2024)
  • - ৩৩° সে:

গণমাধ্যম

সময় টিভির বার্তা প্রধানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের বিক্ষোভ

৪ ফেব্রুয়ারি ২০২৩ বিকাল ০৪:৩০:০২

সময় টিভির বার্তা প্রধানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের বিক্ষোভ

জহিরুল ইসলাম খান লিটন, স্টাফ রিপোর্টার (সাভার) : সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করছে সাভার-আশুলিয়া ও ধামরাই কর্মরত সাংবাদিকবৃন্দরা।

৪ ফেব্রুয়ারি শনিবার সকাল ১১ টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়া প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা।

আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার মোজাফফর হোসেন জয়ের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচির সঞ্চালনা করেন আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার জহিরুল ইসলাম খান লিটন।

এ সময় বক্তারা বলেন, বর্তমান সময়ে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে একটি মহল সরকারের খেয়ে পরে বিভিন্নভাবে উস্কানীমূলক কাজে লিপ্ত আছে। সাংবাদিকদের বিরুদ্ধে বিভিন্নভাবে মামলা দিয়ে হয়রানি করে আলোচনায় ফেলতে চায়। সম্প্রতি বাংলাদেশের বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন সময় টিভির বার্তা প্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে একটি মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। দেশের এই প্রথম সারির গণমাধ্যমের কন্ঠরোধ করার লক্ষে এই মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে বলে মনে করেন সাংবাদিকরা।

মুজতবা দানিশের বিরুদ্ধে এই মিথ্যা মামলা প্রত্যাহার ও হয়রানি বন্ধু না হলে, সাভার আশুলিয়া ও ধামরাইয়ে কর্মরত সকল সাংবাদিকদের নিয়ে কঠোর আন্দোলনের ঘোষণা দেন তারা।

নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল মসজিদ ও থানা এলাকা প্রদক্ষিণ করে আশুলিয়া প্রেসক্লাব শহীদ মিনার প্রাঙ্গণে এসে তারা এই কর্মসূচি সাময়িক শেষ করেন।

উক্ত মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন আশুলিয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি যুগান্তরের প্রতিনিধি মেহেদী হাসান মিঠু, সাংস্কৃতিক সম্পাদক দিনকালের প্রতিনিধি নজরুল ইসলাম মানিক, প্রচার সম্পাদক জাতীয় অর্থনীতির পত্রিকার প্রতিনিধি মুন্সি মেহেদী হাসান, চ্যানেল ২৪-এর সাভার প্রতিনিধি অপু ওহাব, যমুনা টেলিভিশনের প্রতিনিধি মাহফুজুর রহমান নিপু, এটিএন নিউজের প্রতিনিধি জাহিদ হাসান শাকিল, আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি কামরুজ্জামান, আরটিভির সাভার প্রতিনিধি  জিয়াউল ইসলাম, মাছরাঙা টিভির সাভার প্রতিনিধি হাসিবসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দরা।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





আমতলীতে ২ মেম্বারসহ ৪ জুয়ারী আটক
২৯ মার্চ ২০২৪ বিকাল ০৪:৫৮:৪৭