• ঢাকা
  • |
  • শনিবার ১৪ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৫:২৫:৫৪ (27-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ১৪ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৫:২৫:৫৪ (27-Apr-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

বোরহানউদ্দিনে নির্বাহী কর্মকর্তার নির্দেশ অমান্য করে খালের উপর ব্রিজ নির্মাণ

২৫ মার্চ ২০২৪ সকাল ০৮:৪৭:২৭

বোরহানউদ্দিনে নির্বাহী কর্মকর্তার নির্দেশ অমান্য করে খালের উপর ব্রিজ নির্মাণ

স্টাফ রিপোর্টার, ভোলা: বোরহানউদ্দিনে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশ অমান্য করে খালের প্রবাহ বাধাগ্রস্ত করে ব্রিজ নির্মাণ করার অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয়রা জানান, বোরহানউদ্দিন উপজেলার ৪নং কাচিয়া ইউনিয়নে আব্দুর রব চেয়ারম্যানের বাড়ির সামনে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের সাথে খালের দুইপাশে মাটি ভরাট করে পানির প্রবাহ বাধাগ্রস্ত করে বাড়ির দরজায় ব্যক্তি মালিকানাধীন ব্রিজ নির্মাণ করেন স্থানীয় মো. নাগরের ছেলে মো. সোহেল (৩৮) ও তার চাচা মো. নজরুল ইসলাম (৫২)।

এ বিষয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার এম এন আলমের উপর ক্ষিপ্ত হয়ে গাড়ি চাপা দিয়ে হত্যার হুমকি দেন সোহেল। ওই ঘটনায় অভিযুক্ত সোহেলের বিরুদ্ধে বোরহানউদ্দিন থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। জিডি নং ১১৭৭।

২৩ মার্চ শনিবার বোরহানউদ্দিন উপজেলার ৪নং কাচিয়া ইউনিয়নের কুঞ্জেরহাট বাজারের উত্তর পাশে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়ক মেইন রোডের সাথে খালের উপর সরকারি আদেশ ব্যতিত নিজেদের ইচ্ছেমতো খাল ভরাট করে কেন আরসিসি ব্রিজ নির্মাণ করছেন জানতে চাইলে নাগর মিয়ার ছেলে সোহেল সংবাদকর্মী এম এন আলমকে হত্যার হুমকি দেন।

বিষয়টি তাৎক্ষণিক বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান-উজ্জামানকে মুঠোফোনে অবগত করা হলে সোহেলকে সাংবাদিকের মুঠো ফোনের মাধ্যমে ব্রিজের ঢালাইয়ের কাজ বন্ধ রাখতে নির্দেশ প্রদান করেন। কিন্তু অভিযুক্ত সোহেল উপজেলা নির্বাহী কর্মকর্তার আদেশ অমান্য করে ঢালাই কাজ চলমান রাখেন।

এ সময় সোহেল সাংবাদিক এম এন আলমের ছবি মুঠো ফোনে ধারণ করে বলেন, আপনি তো রাস্তায় ট্রাক নসিমনের নিচে পড়ে এক্সিডেন্ট করতে পারেন। কুঞ্জেরহাট বাজারে তার ১০/১২টি ট্রাক ও নছিমন আছে বলে গাড়ি চাপা দিয়ে মেরে ফেলার হুমকি প্রদান করেন।

সোহেল আরও বলেন, বোরহানউদ্দিন থানার এস আই, ওসির সাথে আমার উঠাবসা আছে। আমার কিছুই করতে পারবেন না।  আপনি আমাদের কাজ বন্ধ করে আমার ক্ষতি করতে চান। আপনিও এটার রেজাল্ট পাবেন বলে হুমকি প্রদর্শন করেন।

সোহেলে আরও বলেন, সাংবাদিক কেন এসে আমাদের কাজে বাধা দেবেন? আমরা কি কোনো নরমাল ফ্যামিলির ছেলে?

ঘটনার সময় সোহেলের চাচা মো. নজরুল ইসলাম উপস্থিত ছিলেন। তিনি সোহেলর খারাপ আচরণ নিজ চোখে দেখে সাংবাদিকদের কাছে দুঃখ প্রকাশ করেন। যার ভিডিও রেকর্ড সাংবাদিকের ক্যামেরায় ধারণ করা রয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



রংপুর মেডিকেলে ১৫ দিনে ৩৩৭ জনের মৃত্যু
২৭ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:০১:৪৬






এনায়েতপুরে যুবলীগের সুপেয় পানি বিতরণ
২৭ এপ্রিল ২০২৪ বিকাল ০৩:০৪:১৩