• ঢাকা
  • |
  • সোমবার ৩০শে বৈশাখ ১৪৩১ দুপুর ০২:৫১:৩৪ (13-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • সোমবার ৩০শে বৈশাখ ১৪৩১ দুপুর ০২:৫১:৩৪ (13-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

প্রেমের টানে দেবীদ্বারে এসে নির্যাতনের শিকার নেত্রকোণার এক তরুণী

২৭ সেপ্টেম্বর ২০২৩ সকাল ০৭:৪৬:৩৭

প্রেমের টানে দেবীদ্বারে এসে নির্যাতনের শিকার নেত্রকোণার এক তরুণী

কুমিল্লা প্রতিনিধি: প্রেমের টানে কুমিল্লার দেবীদ্বারে এসে নির্যাতনের শিকার হয়েছেন লিমা নামে নেত্রকোণার এক তরুণী। লিমার  বাড়ি নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার দোবারোহী গ্রামে। তার পিতা মো. লিটন তালুকদার।

২৬ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে জানা যায়, লুকিয়ে বিয়ে তারপর স্ত্রীর স্বীকৃতির দাবিতে নেত্রকোণার ওই তরুণীর কুমিল্লার দেবীদ্বারে ছেলের বাড়িতে এসে অবস্থান নিয়েছেন। ওই দিন দুপুরে দেবীদ্বার পৌরসভার ৩নং ওয়ার্ডের ফতেহাবাদ পশ্চিম চান্দারপার গ্রামের মৃত মোবারক হোসেনের বাড়ির আওয়ামী লীগ নেত্রী কামরুন্নাহার শিল্পী বেগমের ছেলে এমরান হোসেন ইমরানের স্ত্রীর স্বীকৃতি পেতে অবস্থান নিয়েছেন বলে জানিয়েছেন লিমা আক্তার মৌ(২৩)।

অবস্থান নেয়া তরুণী লিমা জানান, তিনি এইচএসসি পাশ করে বোন রুমা আক্তারের সাথে ঢাকার রামপুরা বনশ্রী এ' ব্লকে ভাড়া বাসায় বসবাস করতেন। এসময় তিনি গ্লোবাল এজেন্সি কোম্পানিতে চাকরি নেয়ার পর একসাথে চাকরিকালে দেবীদ্বারের ইমরানের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরবর্তী ইমরানের বিয়ের প্রলোভনে লিমা আক্তার আলাদা বাসা নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে ৪ মাস একত্রে বসবাস করেন।

এ সময় লিমা অন্তঃস্বত্তা হলে প্রেমিক ইমরান তাকে গর্ভপাত করান। সম্প্রতি কিছুদিন যাবৎ ইমরান তার ফোন নাম্বার ব্লক করে তার সাথে যোগাযোগ বন্ধ করে দেন। পরে বিষয়টি ইমরানের মাকে জানালে  ইমরানের মা পাত্তা না দেয়ায় বাধ্য হয়ে স্ত্রীর মর্যাদার দাবিতে অবস্থান নিতে বাধ্য হয়েছেন তিনি।

লিমা আরো জানান, এই বাড়িতে অবস্থান নিতে আসার পর ইমরানের মা ও বাড়ির অনেক মহিলা মিলে মারধর করেছে এবং মোবাইল ছিনিয়ে নিয়য়েছে। পরবর্তীতে স্থানীয় মাতাব্বরদের অনুরুধে মোবাইল ফেরত দেয়া হয়। রাত ৮টা পর্যন্ত তরুণী ঐ বাড়িতে অবস্থান করছেন বলে জানিয়েছেন এলাকাবাসী।

এ বিষয়ে ছেলের ইমরানের মা কামরুন্নাহার শিল্পী বলেন, ছেলের সাথে আমার কথা হয় না অনেকদিন। মেয়ে বলছে, আমার ছেলের সাথে ৪ মাস সংসার করেছে একসাথে। বিয়ে ছাড়া কী করে একসাথে সংসার করে? আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে এটি একটি চক্রান্তও হতে পারে।

পৌর ৩নং ওয়ার্ড কাউন্সিলর নাঈমুল ইসলাম সুমন বলেন, পৌরসভায় আমরা যখন আমাদের নিয়মিত সভা করছিলাম তখন মৌখিকভাবে লিমা বিষয়টি জানায়। পরে নিরাপত্তা চেয়ে পৌরসভায় একটি লিখিত অভিযোগ জমা দিয়েছে বলে জানতে পেরেছি। আগামীকাল অফিসে গিয়ে অভিযোগটি হাতে পেয়ে বিস্তারিত জানতে পারবো।

এ বিষয়ে দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর রাত ৯টায় জানান, স্থানীয় কাউন্সিলর নিজ দায়িত্বে বিষয়টি নিষ্পত্তি করার আশ্বাসে তরুণীকে বাড়িতে পাঠিয়েছেন বলে জানতে পেরেছি। আমরা কোনো অভিযোগ পাইনি বলে এ বিষয়ে কোনো ব্যাবস্থা গ্রহণ করতে পারিনি।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ


হিলিতে দাম বাড়ল কাঁচা মরিচের
১৩ মে ২০২৪ দুপুর ০২:৪৬:১৮