• ঢাকা
  • |
  • শনিবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ১২:৫১:২১ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ১২:৫১:২১ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

‘শেখ হাসিনার নেতৃত্বে পাহাড়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিত হয়েছে’

২৩ সেপ্টেম্বর ২০২৩ বিকাল ০৪:১৯:৩১

‘শেখ হাসিনার নেতৃত্বে পাহাড়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিত হয়েছে’

মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) প্রতিনিধি: শেখ হাসিনার নেতৃত্বে পাহাড়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিত হয়েছে উল্লেখ করে জাতীয় সংসদের খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী প্রত্যাবাসন ও পুনর্বাসন এবং অভ্যন্তরীণ উদ্বাস্তু নির্দিষ্টকরণ ও পুনর্বাসন সম্পর্কিত টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, শেখ হাসিনা একদিনে এক’শ পাকা সেতু উদ্বোধন করেছেন আর খালেদা জিয়া একদিনে সারাদেশে ৫৬০টি বোমা মেরেছে। এটাই শেখ হাসিনা ও খালেদা জিয়ার মধ্যে পার্থক্য। বিএনপি আবারও আন্দোলনের নামে জ্বালাও পোড়াও করে দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র করছে। বিএনপির এ ষড়যন্ত্র প্রতিহত করতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

২২ সেপ্টেম্বর শুক্রবার বিকেলের দিকে মাটিরাঙ্গায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন তিনি।

কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ বিএনপির সব ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী নির্বাচনেও খাগড়াছড়িতে নৌকার বিজয় নিশ্চিত করবে।

মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজীর সভাপতিত্বে জনসমাবেশে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সহ-সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশুতোষ চাকমা, সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রইস উদ্দিন, মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাইন উদ্দিন, দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাশেম, খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনা আকতার, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মো. তাজুল ইসলাম প্রমুখ।

কুজেন্দ্র লাল ত্রিপুরাকে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের পরীক্ষিত অভিভাবক উল্লেখ করে বক্তারা বলেন, বিএনপি যদি মনে করে আওয়ামী লীগ বিভক্ত তারা ভুল করবে। আজকের জনসমুদ্র প্রমাণ করে সাধারণ মানুষ বিএনপির দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

জনসমাবেশের আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এম এ জব্বার, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, মহিলা বিষয়ক সম্পাদক শতরুপা চাকমা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা প্রমুখ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ







মেহেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন!
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১১:৩৩

ইটনায় ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪৩:২৪