• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৬:৫৩:২৪ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৬:৫৩:২৪ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

লাখো কণ্ঠে স্লোগান: দেশ রক্ষার শামীম ওসমানের আহ্বান

১৬ সেপ্টেম্বর ২০২৩ রাত ০৮:২৭:৪২

লাখো কণ্ঠে স্লোগান: দেশ রক্ষার শামীম ওসমানের আহ্বান

নারায়ণগঞ্জ প্রতিনিধি: বীর বাঙালি ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা কর এই শ্লোগানে ১৬ সেপ্টেম্বর শনিবার বিকেলে সমাবেশ করেছে নারায়নগঞ্জ আওয়ামী লীগ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। জনসভায় সভাপতিত্ব করেন সংসদ সদস্য শামীম ওসমান। বিকাল ৪ টায় সমাবেশের প্রধান অতিথি স্বররাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামলকে নিয়ে মঞ্চে উঠেন সংসদ সদস্য শামীম ওসমান। এসময় প্রায় ১০-১৫ মিনিট ধরে চলা লাখো কণ্ঠের স্লোগানে প্রকম্পিত হয়ে গোটা নগরী। এক পর্যায়ে বিকাল ৪ টায় মঞ্চ থেকে ঘোষণা দেয়া হয়, সামবেশস্থলে  তিল ধারণের ঠাঁই নেই তাই যেখানে যে মিছিল নিয়ে আছেন সেখানেই অবস্থান করুণ।

প্রধান অতিথির বক্তব্যের শুরুতেই স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল বলেন, আজকে নারায়ণগঞ্জের এ জনসভায় সভাপতিত্ব করছেন আপনাদের সংসদ সদস্য শামীম ওসমান। আজ শামীম ওসমানের ডাকে আপনারা যেভাবে এসেছেন, এখানে লাখো জনতার ঢল নেমেছে। এই লাখো মানুষলে ঢল প্রমান করে নারায়ণগঞ্জের মানুষ বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে কতটা ভালোবাসে। শামীম ওসমানের পিতা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ছিলেন। তার সন্তানরা আজ নারায়ণগঞ্জে আওয়ামী লীগের নেতৃত্ব দিচ্ছেন। শামীম ওসমানের নেতৃত্বে নারায়ণগঞ্জ আওয়ামীলীগের শক্তিশালী ঘাটি হিসেবে রয়েছে। ঢাকায় আওয়ামীলীগের সমাবেশে শামীম ওসমান হাজারো নেতা কর্মী নিয়ে অংশগ্রহণ করেন।  আজকে আপনাদের এই উপস্থিতি এটা প্রমান করে নারায়ণগঞ্জ তথা পুরো বাংলাদেশে শেখ হাসিনা একটি আস্থার নাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। শেখ হাসিনার বিকল্প শুধু শেখ হাসিনেই। নারায়ণগঞ্জের নৌকার কোন বিকল্প নেই।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, আমেরিকার প্রেসিডেন্ট হেনরি কিসিঞ্জার বলেছিলেো, বাংলাদেশ বটমলেস বাস্কেট। আজ সে দেশের প্রেসিডেন্ট বলেন, যদি উন্নত হতে চাও বাংলাদেশকে অনুসরণ করো।

সভাপতির বক্তব্যে শামীম ওসমান বলেন, আজকের সমাবেশে যে নারায়ণগঞ্জের লাখো জনতা উপস্থিত তারা দেশ রক্ষায় প্রস্তুত রয়েছে। আমরা সব সময়ই প্রস্তুত থাকি। শুধু একবার ডাকবেন। গভীর রাত হলেও শুধু আধা ঘন্টা সময় দিবেন। লাখো লোক নিয়ে নারাণয়গঞ্জ ঠিক রেখে ঢাকায় লাখো লোক নিয়ে হাজির হব ইনশাল্লাহ।

তিনি আরও বলেন, ৭১ এ স্লোগান ছিল “বীর বাঙ্গালী অস্ত্র ধরো, বাংলাদেশ স্বাধীন করো”। আর আজকে আমাদের স্লোগান “বীর বাঙ্গালী ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা করো, দেশ রক্ষায় দরকার শেখ হাসিনা সরকার”। তাই পরিষ্কার বলতে চাই দেশ রক্ষায় দেশী  ও বিদেশী স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে যে কোন সময় যে কোন ডাকে নারায়ণগঞ্জে শেখ হাসিনার কর্মীরা সদা প্রস্তুত রয়েছে। শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও নারায়ণগঞ্জের কর্মীরা দেশ রক্ষায় যে কোন আত্মত্যাগে এগিয়ে আসবে। আমরা আগেও চ্যালেঞ্জ করে বলেছি, সারাদেশের অশুভ ও অপশক্তিকে একাই প্রতিরোধ করার সামর্থ্য ও শক্তি নারায়ণগঞ্জের কর্মীরা রাখে। শেখ হাসিনা সরকার ক্ষমতায় না আসলে দেশের সার্বিক উন্নয়ন থেমে যাবে। দেশেকে সারা বিশ্বের কাছে মাথানত করতেই শেখ হাসিনা সরকারকে হটাতে ষড়যন্ত্রে লিপ্ত অশুভ শক্তি। কিন্তু মনে রাখবেন শেখ হাসিনা কিন্তু বঙ্গবন্ধুর কন্যা। তিনি দেশের মাথা নীচু করতে দেবে না। যে কোন মূল্যে শেখ হাসিনা এ দেশকে বিশ্ব দরবারে মাথা তুলে দাঁড়াতে যেভাবে কাজ করে যাচ্ছেন সে ধারবাহিকতা রক্ষা করবেন।

এ সময় সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, সাধারণ সম্পাদক খোকন সাহা, মহানগর আওয়ামীরলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সোনারগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি কায়সার হাসনাত, যুবলীগ নেতা কাউছার আহম্মেদ, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

ইটনায় ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪৩:২৪