• ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ১০:৪১:২২ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ১০:৪১:২২ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে: এমপি কমল

১২ সেপ্টেম্বর ২০২৩ বিকাল ০৪:২৯:৫৮

শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে: এমপি কমল

রামু (কক্সবাজার) প্রতিনিধি: তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন, চ্যালেঞ্জিং নির্বাচন। যত বেশি জনপ্রিয়তা, যত বেশি ক্ষমতা দীর্ঘস্থায়ী হয়। তত বেশি শত্রু সৃষ্টি হয়। আমাদের বিপক্ষ দল তাকিয়ে আছে, কীভাবে আমাদেরকে আঘাত করবে। আমরা মানুষের সামনে কথা বলি একটা, আমাদের বিপক্ষে যারা রয়েছে, তারা কথা বলে আরেকটা। তারা আমাদের বলা কথাগুলো বাদ দিয়ে, আমাদের বিরুদ্ধে সবচেয়ে বেশি প্রচারণা চালাচ্ছে।

রামুতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত দক্ষিণ মিঠাছড়ি ও খুনিয়াপালং ইউনিয়নে কেন্দ্রভিত্তিক প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন।

১১ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যা ৭টায় দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নে কক্সবাজার কনভেনশন হলে এবং রাত ৯টায় খুনিয়াপালং ইউনিয়নে পালং সিটি কনভেনশন হলে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমূহের আয়োজনে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় বক্তৃতা করেন কক্সবাজার-৩ (কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

এমপি কমল বলেন, আর মাত্র দুই মাস পরেই জাতীয় সংসদ নির্বাচন। আমাদের সমস্ত শক্তির উৎস হচ্ছে আপনারা। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায়। আপনারা আছেন বলেই, আজ আমরা সংসদ সদস্য। আপনারা আওয়ামী লীগকে বার বার ক্ষমতায় এনেছেন। প্রধানমন্ত্রীকে বারবার সম্মানিত করেছেন। আপনাদের বাদ দিয়ে আমাদের কোন মূল্য নেই। ইউনিয়ন-ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি-সাধারণ সম্পাদকেরও কোন মূল্য নেই।

‘আগামী ২৩ সেপ্টেম্বর রামুতে অনুষ্ঠিতব্য জনসভা, কোন ব্যক্তিগত জনসভা নয়’ উল্লেখ করে তিনি বলেন, এই জনসভায় জানান দিতে, দেশের উন্নয়নের ধারাবাহিতা রক্ষা করতে এবং অসম্পূর্ণ উন্নয়ন কর্মকাণ্ড সম্পন্ন করতে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই আমরা ভালো থাকবো, বাংলাদেশের মানুষ ভালো থাকবে।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি তপন মল্লিক ও সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিকের সঞ্চালনায় অনুষ্ঠিত পৃথক দুই সভায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা পরিষদ সদস্য ফরিদুল আলম, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূট্টো, জেলা স্বেচ্ছা সেবকলীগ নেতা রুস্তম আলী চৌধুরী, খুনিয়াপালং ইউনিয়নে সাবেক চেয়ারম্যান আবদুল মাবুদ, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ইউনুছ ভূট্টো, জাতীয় শ্রমীক লীগ রামু উপজেলা সভাপতি শফিকুল ইসলাম কাজলসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক, বর্তমান ও সাবেক ইউপি সদস্যরা।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ