• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সকাল ০৭:০১:০৩ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সকাল ০৭:০১:০৩ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

পিরোজপুরে ৩ ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন

৪ সেপ্টেম্বর ২০২৩ বিকাল ০৫:৪৮:৪৯

পিরোজপুরে ৩ ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ৩টি ক্লুলেস হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। ঘটনা ঘটার পরবর্তী সময়ে দ্রুত এসব হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা হয়েছে।

রোববার সকালে পিরোজপুর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ বিষয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ১ সেপ্টেম্বর ভান্ডারিয়া থানার পৌর এলাকায় সাদিয়া আক্তার মুক্তা (১৮) হত্যা মামলার আসামীদের গ্রেফতার, ১৮ আগস্ট নাজিরপুর থানার বৈবুনিয়া গ্রামের কোমেলা বেগমকে (৪৫) ধর্ষণ ও অর্থ আত্মসাতের জন্য হত্যা এবং ১৭ আগস্ট সন্ধ্যায় স্বর্ণালংকার নেয়ার উদ্দেশ্যে পৌর এলাকার শিকারপুর গ্রামের হাসি রানী ঘরামী (৬০) হত্যার ঘটনার রহস্য উদঘাটন করা হয়েছে। এ ৩ ঘটনার সকল ক্লু খুঁজে পেয়েছে জেলা পুলিশ।

পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান জানান, ১৭ আগস্ট সন্ধ্যায় পিরোজপুর শহরের শিকারপুরে অবসরপ্রাপ্ত সরকারী কমকর্তা সত্যেন্দ্রনাথ ঘরামীর স্ত্রী হাসি রানী ঘরামীকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে তার গলা ও কানের স্বর্ণালঙ্কার লুটে নেয় সংঘবদ্ধ দুর্বৃত্ত চক্র। এ ব্যাপারে সত্যেন্দ্রনাথ সদর থানায় মামলা করলে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন তথ্যমতে শহরের ঝাটকাঠী গ্রামের মানিক শেখের পুত্র মো. রুবেল শেখকে দফায় দফায় জিজ্ঞাসাবাদে সে হত্যাকাণ্ডের কথা স্বীকার করে। লুণ্ঠিত মালামাল উদ্ধার করেছে পুলিশ।

অপরদিকে, ১৮ আগস্ট নাজিরপুর উপজেলার বৈবুনিয়া গ্রামের সৌদি প্রবাসী মো. ওমর ফারুকের স্ত্রী কোমেলা বেগমকে (৪৫) রাত ৪টার দিকে ঘাতক বালিশ চাঁপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এ ব্যাপরে থানায় মামলা হলে পুলিশ স্থানীয় ও ডিজিটাল পদ্ধতির মাধ্যমে ব্যাপক তল্লাশি মাধ্যমে ২৯ আগস্ট মুল আসামী নিহতের প্রতিবেশি শাহজাহান সরদারের ছেলে মো. হাসান সরদারকে আটক করে। পুলিশের জিজ্ঞাসাবাদে আসামী হাসান স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়। জানায়, প্রবাসীর স্ত্রীর টাকা ও স্বর্ণালঙ্কার লুটকরার জন্য তারা ঘরে প্রবেশ করে। ভিকটিম তাদের চিনে ফেলায় তারা বালিশ দিয়ে শ্বাসরোধ করে কোমেলা বেগমকে হত্যা করে।

এছাড়া, ১ সেপ্টেম্বর শুক্রবার ভান্ডারিয়া সদর উপজেলায় সাদিয়া আক্তার মুক্তা (১৮) নামের এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী ও শ্বাশুরীসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। স্বামী মুনিম জোমাদ্দার, মুনিমের মা ছবি বেগম এবং সহযোগী বন্ধু সিয়াম খান বিজ্ঞ আদালতে ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় বন্ধুদের সহযোগিতায় এ হত্যাকাণ্ড ঘটায় বলে জবানবন্দি দিয়েছেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





কুমিল্লায় বিদেশি পিস্তলসহ আটক ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:৪১

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১২:৪৩