• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ বিকাল ০৩:১৫:০৭ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ বিকাল ০৩:১৫:০৭ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

প্রশাসনের সঙ্গে ভোলা প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময়

৪ সেপ্টেম্বর ২০২৩ সকাল ১০:০৩:৪৪

প্রশাসনের সঙ্গে ভোলা প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময়

স্টাফরিপোর্টার, ভোলা: ভোলা প্রেসক্লাবের সাংবাদিকরা জেলা প্রশাসক, পুলিশ সুপার ও উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হয়েছেন। 

৩ সেপ্টেম্বর রোববার বেলা ১১টায় পুলিশ সুপার, দুপুর ১২টায় জেলা প্রশাসক এবং বিকেল ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে মিলিত হন।

প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট নজরুল হক অনুর নেতৃত্বে ক্লাবের অর্ধশতাধিক সদস্য মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

দুপুর ১২টায় জেলা প্রশাসক মো. আরিফজুজ্জামানের সঙ্গে মতবিনিমিয় সভায় মিলিত হন সাংবাদিকরা। জেলা প্রশাসক কার্যালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আরিফুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক তামিম আল ইয়ামিন, এনডিসি মো. আবু সাঈদসহ ম্যাজিস্ট্রেট ও বিভিন্ন কর্মকর্তারা।

প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট নজরুল হক অনু ভোলার সাংবাদিক এবং প্রেসক্লাবের সমস্যাগুলো তুলে ধরে সাংবাদিকদের স্বার্থ রক্ষায় জেলা প্রশাসককে এগিয়ে আসার আহ্বান জানিয়ে বক্তব্য দেন। জবাবে জেলা প্রশাসক উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, জেলা প্রশাসক হিসাবে তার সীমাবদ্ধতার মধ্যে থেকে যতটুকু সম্ভব ততটুকুই তিনি সাংবাদিকদের কল্যাণে ভূমিকা রাখবেন। 

এর আগে পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার রিপন চন্দ্র, প্রেসক্লাব সহ-সভাপতি ওমর ফারুক, সহ-সাধারণ সম্পাদক শিমুল চৌধুরী, কোষাধ্যক্ষ ইউনুছ শরীফ, দৈনিক ভোলার বাণীর সম্পাদক মাকসুদুর রহমান, ভোলা টাইমস সমম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ রাজিব, এইচ এম জাকির প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন আল-আমিন শাহরিয়ার, খোলা কাগজ প্রতিনিধি আব্দুস সহিদ তালুকদার, এশিয়ান টেলিভিশন ও তৃতীয় মাত্রার স্টাফ রিপোর্টার এম এন আলম, ভোরের কাগজ প্রতিনিধি এইচ এম নাহিদ, ইনকিলাব প্রতিনিধি জহিরুল হক, খবর প্রতিনিধি বশির আহমেদ, ভোলা বাণীর সম্পাদক খলিল উদ্দিন ফরিদ, আমার সংবাদ প্রতিনিধি কাজী জামাল, আনন্দ টিভি প্রতিনিধি এম রহমান রুবেল, জাগো প্রতিদিন প্রতিনিধি শরীফ হোসাইন, দেশ বাংলা প্রতিনিধি ইয়ামিন হোসেন, গ্লোবাল টিভি প্রতিনিধি অনিক আহমেদ, গণমুক্তি প্রতিনিধি হুসাইন রুবেল, ভোলা টাইমস বার্তা প্রতিনিধি আশিকুর রহমান শান্ত, ভোরের পাতা প্রতিনিধি ফরহাদ হোসেন, বিজয় বাংলাদেশ প্রতিনিধি মাহে আলম মাহীসহ ভোলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক এবং অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ।

এ সময় পুলিশ সুপার বলেন, সাংবাদিকদের বিষয়গুলো নিয়ে আমরা সচেতন রয়েছি। দল মত নির্বিশেষে সকল মতের সকল গ্রুপের সাংবাদিকরা আমাদের কাছে পেশাদার সাংবাদিক হিসিবে মূল্যায়িত হবেন। এ সময় তিনি ভোলার সাংবাদিকদের ঐক্যবদ্ধভাবে দেশ গঠনে কাজ করার আহ্বান জানান।

পরে বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল ইসলামের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন প্রেসক্লাবের সাংবাদিকরা।

ইউএনও তৌহিদুল ইসলাম এ সময় প্রেসক্লাব সাংবাদিকদের সমাজের বিভিন্ন এলাকার সমস্যা তুলে ধরার জন্য অনুরোধ জানান। প্রেসক্লাব সভাপতি নজরুল হক অনু এ সময় উপজেলা প্রশাসনকে উদ্দেশ্য করে বলেন, তারা যেন ভোলার সকল সাংবাদিকদের সঙ্গে সমান আচরণ করেন। একপেশে এবং বিমাতাসূলভ আচরণ না করেন সে আহ্বান জানান।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ