• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ দুপুর ০১:৪৩:৩৭ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ দুপুর ০১:৪৩:৩৭ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

২১ আগস্ট শহীদদের স্মরণে নোয়াখালীতে আলোচনা সভা

২২ আগস্ট ২০২৩ বিকাল ০৪:৩৩:২১

২১ আগস্ট শহীদদের স্মরণে নোয়াখালীতে আলোচনা সভা

নোয়াখালী প্রতিনিধি: ২১ অগাস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করেছে নোয়াখালী জেলা, বেগমগঞ্জ, সদর ও হাতিয়া উপজেলা এবং পৌর আওয়ামী লীগ।

২১ আগস্ট সোমবার বিকেলে নোয়াখালী জেলার বিভিন্ন উপজেলায় এ কর্মসূচি পালন করা হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিথুন ভট্টের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন, সাধারণ সম্পাদক ও মেয়র সহিদ উল্যাহ খান সোহেন,  সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সামছুদ্দিন জেহান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস জাহের, সাধারণ সম্পাদ অ্যাডভোকেট আতাউর রহমান নাছের প্রমুখ।
 
এছাড়া বেগমগঞ্জ উপজেলা ও চৌমুহনী পৌরসভার উদ্যোগে আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সামছুদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন আলহাজ্ব মামুনুর রশিদ কিরন, এমপি।

এ সময় উপস্থিত ছিলেন আবুল হোসেন বাঙ্গালী, আক্তারুজামান আনসারী, নুর হোসেন মাসুদসহ  আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।  

অপর দিকে শহিদদের স্মরণে নোয়াখালীর হাতিয়ায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ২১ আগস্ট সোমবার বিকেল ৩টায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা পরিষদ বিজয় মঞ্চে এ সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মোহাম্মদ আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন হাতিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ভারপ্রাপ্ত) কেএম ওবায়েদ উল্লাহ বিপ্লব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্লাহ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম লাভলী, উপজেলা আওয়ামী লীগের আইন সম্পাদক অ্যাডভোকেট আকরাম হোসেন রুমি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইউনুছ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহেদ উদ্দিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক শাহ আজিজুর রহমান মিরাজ, নিঝুম দ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিনাজ উদ্দিন প্রমুখ।

আলোচনা সভায় সঞ্চালনা করেন নোয়াখালী জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি মহিউদ্দিন মুহিন। পরে ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত বেগম আইভি রহমানসহ ২৪ জন নেতাকর্মীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এবং প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ