• ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ দুপুর ১২:২৪:২৩ (12-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ দুপুর ১২:২৪:২৩ (12-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

নওগাঁয় পৃথক দুর্ঘটনায় নিহত ২

১৯ জুলাই ২০২৩ সন্ধ্যা ০৬:০৫:২৯

নওগাঁয় পৃথক দুর্ঘটনায় নিহত ২

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দা ও রাণীনগরে পৃথক ২ দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১ জন।

১৯ জুলাই বুধবার সকাল সাড়ে ১১টার দিকে মান্দার প্রসাদপুর-জোতবাজার সড়কের সুজনসখী খেয়াঘাটসংলগ্ন এলাকায় ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী সেলিম রেজা (৫৫)  নিহত হয়েছেন। অপরদিকে ১৮ জুলাই মঙ্গলবার বিকেলে রাণীনগর রেলওয়ে স্টেশনে ট্রেনে কাটা পড়ে রেহেনা আক্তার (৩৪) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

মান্দার ওই দুর্ঘটনায় সেলিম রেজার মেয়ের জামাই আব্দুল মজিদ (৪০) আহত হন। আহত আব্দুল মজিদকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত মোটরসাইকেল আরোহী সেলিম রেজা বিষ্ণুপুর ইউনিয়নের দাসপাড়া এলাকার বাসিন্দা এবং রেহেনা আক্তার ঢাকার সাভার উপজেলার টেঙ্গুরী এলাকার আমির হোসেনের মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সেলিম রেজা মোটরসাইকেলটি চালাচ্ছিলেন। মাছ বহন করা একটি পিকআপকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সেলিম রেজা নিহত হন।

সেলিম রেজার জামাতা মাইনুল ইসলাম বলেন, আমার মা অসুস্থ হয়ে মান্দা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাঁকে দেখার জন্য সকালে শ্বশুর সেলিম রেজা ও ভায়রা আব্দুল মজিদ একটি মোটরসাইকেলে হাসপাতালে যাচ্ছিলেন। পথে সুজনসখী এলাকায় দুর্ঘটনার শিকার হয়ে শ্বশুর সেলিম রেজা মারা যান।

মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী মাসুদ বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের কর্মীদের সহায়তায় সেলিম রেজার মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে মঙ্গলবার বিকেলে রেহেনা আক্তার রাণীনগর রেলওয়ে স্টেশনে ঘোরাফেরা করছিল। সন্ধ্যার দিকে চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী রকেট মেইল ট্রেন রাণীনগর স্টেশনে দাঁড়ায়। এরপর কয়েক মিনিটের মাথায় ট্রেনটি ছাড়ে। এ সময় রেহেনা রেললাইন থেকে স্টেশনের ২ নম্বর প্লাটফরমে উঠতে গিয়ে পা পিছলে ট্রেনের নিচে পড়েন। এতে তার এক পা কাটা পড়ে এবং মাথায় আঘাত পান। এ সময় গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রেহেনাকে মৃত ঘোষণা করেন।

রাণীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা বলেন, নিহত রেহেনার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ


এসএসসির ফল জানা যাবে যেভাবে
১২ মে ২০২৪ দুপুর ১২:০৯:১০