• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ দুপুর ০২:২০:৩৯ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ দুপুর ০২:২০:৩৯ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে শরীয়তপুরে মানববন্ধন

১৬ জুন ২০২৩ বিকাল ০৩:৪০:৫০

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে শরীয়তপুরে মানববন্ধন

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি: অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকম এবং ৭১ টেলিভিশনের জামালপুর প্রতিনিধি সাংবাদিক গোলাম রব্বানি নাদিম হত্যার প্রতিবাদ এবং খুনিদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে শরীয়তপুর প্রেসক্লাব।

১৬ জুন শুক্রবার সকালে শরীয়তপুর প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শরীয়তপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আবুল বাশারের সভাপতিত্বে ও সময় টিভির প্রতিনিধি বিএম ইসরাফিলের সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার।  

মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার বিচার দ্রুত করতে হবে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে অপরাধীদের খুঁজে বের করতে হবে। এভাবে একের পর এক সাংবাদিক নির্যাতন কোনোভাবেই মেনে নেওয়া যায় না। এ হত্যার বিচার ও তদন্ত না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

মানববন্ধনে অংশগ্রহণ করেন শরীয়তপুর প্রেসক্লাবের কার্যকরী সদস্য সত্যজিৎ ঘোষ, শরীয়তপুর ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি রোকনুজ্জামান পারভেজ, সাধারণ সম্পাদক শহিদুজ্জামান খান, এখন টিভির কাজী মনিরুজ্জামান, শরীয়তপুর প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আল-আমিন শাওন, সাধারণ সম্পাদক মো. রোমান আকন্দ, এশিযান টেলিভিশনের মো.ফারুক আহম্মেদ মোল্লা, বৈশাখি টিভির আব্দুল খালেক ইমন, আরটিভির ইব্রাহিম হোসাইন, প্রতিদিনের সংবাদের রায়েজুল আলম, শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ছগির হোসেন, আজকের পত্রিকার বেলাল হোসাইন, কালের কণ্ঠের শরিফুল আলম ইমন, যমুনা টিভির এস.এম শাকিল, লাখো কণ্ঠের ওবায়েদুর রহমান সাইদ, ডেইলি স্টারের জাহিদ হাসান রনি, শরীয়তপুর মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি ফারুক আহম্মেদ মোল্যা, সাধারণ সম্পাদক শাহিন আলম, ঢাকা পোস্টের সাইফ রুদাদ, ভোরের আকাশের মেহেদী হাসান, সাউথ এশিয়ান টাইমসের সুমন খান, সাংবাদিক মতিউর রহমান, সাইদুর রহমান বাবু, শাহিন আহমেদ প্রমুখ।

প্রসঙ্গত, গত বুধবার রাত ১০টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে বকশিগঞ্জের পাথাটিয়ায় ডাচ-বাংলা ব্যাংকের বুথের সামনে সন্ত্রাসী হামলার শিকার হন নাদিম। পরে স্থানীয় সাংবাদিক এবং পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রাতেই জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এরপর তার অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ