• ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ দুপুর ০২:৩০:৪৮ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ দুপুর ০২:৩০:৪৮ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

অপহরণের পর সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৪

১১ জুন ২০২৩ সন্ধ্যা ০৭:৪৭:২১

অপহরণের পর সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৪

মানিকগঞ্জ প্রতিনিধি: অপহরণের পর সংঘবদ্ধ ধর্ষণ করে মোবাইলে স্থিরচিত্র ও ভিডিও ধারণ করার অভিযোগে চার ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার সন্ধ্যায় তাদের ঢাকা জেলার ধামরাই উপজেলার কাওয়ালিপাড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- ঢাকা জেলার ধামরাই উপজেলার উত্তর হাতকোড়া গ্রামের তোফাজ্জেল হোসেন, একই উপজেলার নান্দেশ্বরী গ্রামের নুর মোহাম্মদ, মো. আনোয়ার হোসেন ও চাইরপাড়া গ্রামের শহিদুল্লাহ।

১১ জুন রোববার সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মো. আরিফ হোসেন।

লে. কমান্ডার মো. আরিফ হোসেন জানান, ধর্ষণের শিকার নারী একজন গার্মেন্টস কর্মী। গত ১৫ মে ভুক্তভোগীকে নিয়ে তার এক বান্ধবী তোফাজ্জেল হোসেনের সঙ্গে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় দেখা করতে যায়। সে সময় সুকৌশলে ভুক্তভোগীর মুঠোফোন নম্বর নেয় তোফাজ্জেল। পরবর্তীতে বিভিন্ন সময়ে ভুক্তভোগীর মোবাইলে কল দিয়ে তার বান্ধবীর সম্পর্কে জানতে চাইতো।

গত ৯ জুন তোফাজ্জেল ভুক্তভোগীর মোবাইলে কল দিয়ে দেখা করার কথা বলে সুকৌশলে ঢাকার ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের হাতকোড়া বাজারে আসতে বলে। পরে ওই নারী সেখানে গেলে তোফাজ্জেল অন্য সহযোগীদের নিয়ে মুখ চেপে ধরে জোরপূর্বক উত্তর হাতকোড়াস্থ সাদেক কোম্পানির ইটভাটার উত্তর পাশের চকে নিয়ে যায়। পরে ওড়না দিয়ে মুখ বেঁধে পালাক্রমে দলবেঁধে ধর্ষণ করে।

ধর্ষণের পর তোফাজ্জেল, নুর মোহাম্মদ ও শহিদুল্লাহ ভিকটিমের স্থিরচিত্র ও ভিডিও করে হুমকি দেয়, এখন থেকে যেকোনো সময় ডাকলে আসতে হবে। তা না হলে এই ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ আত্মীয়স্বজনদের কাছে পাঠিয়ে দেবে। আর এসব বিষয় পুলিশকে না জানানোর জন্য বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করা হয়।

তিনি আরও জানান, তোফাজ্জেল ১০ জুন ভিকটিমকে ফোন দিয়ে বিকাল ৫টার দিকে ধামরাই উপজেলার কাওয়ালিপাড়া বাজারের ফাইভ স্টার হোটেলে যেতে বলে। তা না হলে ভিডিও ও স্থিরচিত্র বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে পাঠিয়ে দেওয়ার হুমকি দেয়। এ অবস্থায় ভিকটিম কোনো উপায় না পেয়ে মানিকগঞ্জ র‌্যাব অফিসে একটি লিখিত অভিযোগ করেন।

সেই অভিযোগের প্রেক্ষিতে তাদেরকে গতকাল ধামরাই উপজেলার কাওয়ালিপাড়া বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা তাদের অপরাধ স্বীকার করেছে। তারা আরও জানায়, তোফাজ্জেল হোসেন ওই ঘটনার মূল পরিকল্পনাকারী।

গ্রেফতারদের থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ


প্রধানমন্ত্রীকে ডিবিএ’র অভিনন্দন
১১ মে ২০২৪ দুপুর ০১:৫৯:২৩