• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১১ই বৈশাখ ১৪৩১ রাত ১২:২০:৩৪ (25-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১১ই বৈশাখ ১৪৩১ রাত ১২:২০:৩৪ (25-Apr-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

মাটিরাঙ্গায় বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান প্রধান অ্যাসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠিত

১০ জুন ২০২৩ বিকাল ০৪:৩৯:১৫

মাটিরাঙ্গায় বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান প্রধান অ্যাসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠিত

মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান প্রধান অ্যাসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠিত হয়েছে। ১০ জুন শনিবার বেলা ১২ টায় মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো: সামছুল হক।

মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল হাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ কাজী মো. সলিম উল্যাহ।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খাঁন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরনজয় ত্রিপুরা ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

আলুটিলা বটতলী উচ্চ বিদ্যালয়েরর প্রধান শিক্ষক মো. এরশাদ আলীর সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে তবলছড়ি ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম, তাইন্দং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজাউল করিম ও বেলছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিনসহ আরও অনেকে বক্তব্য দেন।

মাটিরাঙ্গার মাধ্যমিক পর্যায়ের শিক্ষা ব্যবস্থাকে আরও উন্নত ও গতিশীল করা, মাধ্যমিক ও সমমান স্তরের শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ আন্দোলন, ও বাস্তমূখী করতে নিজেদের করনীয় সম্পর্কে আলোচনা করা হয়। তাছাড়া শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন সমস্যা সমাধানে এক হয়ে কাজ করার প্রতিশ্রুতি দেন তারা।

এর আগে গত ৩০ এপ্রিল এক সভায় মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল হাশেমকে সভাপতি ও তাইন্দং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিমকে সাধারণ সম্পাদক এবং মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল স্কুল এ্যন্ড কলেজের অধ্যক্ষ মো. নুরুল ইসলামকে সংগঠনিক সম্পাদক করে ৩০ সদস্য বিশিষ্ট মাটিরাঙ্গা উপজেলা বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান প্রধান অ্যাসোসিয়েশনের কমিটি গঠিত হয়।

অভিষেক অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ সংশ্লিষ্ট অনেকে উপস্থিত ছিলেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



আমতলীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ
২৪ এপ্রিল ২০২৪ রাত ০৮:২৮:৫৮


হিটস্ট্রোকে চরফ্যাশনে যুবকের মৃত্যু
২৪ এপ্রিল ২০২৪ রাত ০৮:১৭:৪৭



মাচায় তরমুজ চাষে স্বাবলম্বী পাবনার কৃষকরা
২৪ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৭:৫১:২৫


ধামরাইয়ে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়
২৪ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৭:২৪:০২