• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৭:২৪:৩৪ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৭:২৪:৩৪ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

বাকেরগঞ্জে দলিল লেখককে কুপিয়ে জখম

১৭ মে ২০২৩ রাত ০৮:৪৩:৫০

বাকেরগঞ্জে দলিল লেখককে কুপিয়ে জখম

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি: বরিশালের বাকেরগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে একজনকে কুপিয়ে আহত করা হয়েছে।

১৭ মে মঙ্গলবার রাতে দুধল ইউনিয়নের সুন্দরকাঠী গ্রামে বাড়িতে ঢুকে হামলা চালানো হয় মো. বসির হাওলাদারের (৫২) উপর। হামলায় গুরুতর আহত বসিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি পেশায় একজন দলিল লেখক।

পরিবার সুত্রে জানা যায়, উপজেলার দুধল ইউনিয়নের সুন্দরকাঠী গ্রামের মৃত বারেক হাওলাদারের পুত্র মো. বসির হাওলাদার মঙ্গলবার রাত ১০ টায় নিজ বাড়িতে ঘুমিয়ে ছিলেন। দিবাগত রাত ১ টায় মুখে গামছা বাঁধা ৬-৭ জনের একটি দল বসিরের ঘড়ে প্রবেশ করে। এসময় তাকে রামদা দিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারি কুপিয়ে রক্তাক্ত জখম করে হামলাকারীরা। জীবন বাঁচাতে বসির চিৎকার করলে তার স্ত্রী এগিয়ে আসেন। এসময় হামলাকারীরা বসিরের স্ত্রীকে পিটিয়ে আহত করে। ঘটনার পর স্থানীয়রা তাদের ডাক চিৎকার শুনে উদ্ধার করে গুরুতর আহত বসিরকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তার অবস্থার অবনতি হলে ডাক্তাররা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হামলাকারীরা বসিরের ঘর থেকে নগদ অর্থ, স্বর্ণালঙ্কার বা মূল্যবান কোনা কিছুই নেয়নি। বসিরকে হত্যা করতেই এ হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার।

সরজমিনে দেখা যায়, ঘরের বেডরুম থেকে শুরু করে সামনের ডাইনিং রুম পর্যন্ত পুরো মেঝেতে রক্তের ছাপ লেগে আছে।

বসির হাওলাদারের স্ত্রী শারমিন জাহান মেরী জানান, স্বামী ও দুই কন্যা সন্তানকে নিয়ে তিনি এ বাড়িতেই বসবাস করছেন। মঙ্গলবার সন্ধ্যায় কোন এক সময় বাসার দরজা খোলা পেয়ে হামলাকারীদের একজন বাসায় ঢুকে খাটের নিচে লুকিয়ে ছিলো। তারপর সুযোগ বুঝে রাত ১ টায় ঘরের দরজা খুলে দিলে আরও ৬-৭ জন ঘরের ভেতর প্রবেশ করে কিছু বুঝে ওঠার আগেই তাঁর স্বামীকে এলোপাথারি কোপাতে থাকে। হামলাকারীরা আহত বসিরের পায়ের অংশে মাথা ভেবে কোপ দেয়, এ কারনে প্রাণে বেঁচে গেছেন বসির। ডাক্তাররা তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে। বসিরের স্ত্রী মেরী ধারনা করছেন জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে স্থানীয় কেউ এ ঘটনা ঘটিয়েছে। হামলাকারীদের কয়েক জনকে তার স্বামী চিনতে পেরেছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি নিশ্চিত করেছেন।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাকসুদুর রহমান জানান, ঘটনা জানতে পেরে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। হামলাকারীদের ব্যবহৃত ২ টি চাপাতি উদ্ধার করা হয়েছে ঘটনাস্থল থেকে । এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হামলাকারীদের গ্রেফতারের প্রক্রিয়া চলমান আছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ


মেহেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন!
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১১:৩৩

ইটনায় ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪৩:২৪