• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সকাল ১১:১৩:১৪ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সকাল ১১:১৩:১৪ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

পুলিশ উপ-পরিদর্শকের বিরুদ্ধে পরীক্ষা কেন্দ্রে পরিক্ষার্থীকে মারধরের অভিযোগ

১৬ মে ২০২৩ বিকাল ০৫:২৮:১১

পুলিশ উপ-পরিদর্শকের বিরুদ্ধে পরীক্ষা কেন্দ্রে পরিক্ষার্থীকে মারধরের অভিযোগ

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দাখিল পরীক্ষা চলাকালীন কেন্দ্রের অভ্যন্তরে এক পরিক্ষার্থীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। ১৬ মে মঙ্গলবার দাখিল পরীক্ষা শেষে হালিমা খাতুন মহিলা কলেজের পরীক্ষা কেন্দ্র থেকে বের হওয়ার সময় জুনাইদ আহমেদ নামের এক শিক্ষার্থীকে চড় থাপ্পড় ও লাথি দিয়ে সড়কে ফেলে মারধরের ঘটনা ঘটে। অভিযুক্ত পুলিশ কর্মকর্তার নাম আব্বাস উদ্দিন। তিনি রাঙ্গাবালী থানায় উপ-পরিদর্শক হিসেবে কর্মরত আছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, পরীক্ষা শেষে কয়েকজন পরীক্ষার্থী অন্যান্য সহপাঠীদের অপেক্ষায় কেন্দ্রের মধ্যে দাড়িয়ে ছিলেন। এ সময় পুলিশের উপ-পরিদর্শক আব্বাস গিয়ে তাদেরকে গলাধাক্কা দিয়ে বের করে দেন। পরে জুনাইদ আহমেদ নামের ঐ শিক্ষার্থী তার কাছে ধাক্কার কারণ জানতে চাইলে তাকে চর থাপ্পড় এবং ধাক্কা দিয়ে সড়কে ফেলে মারধর করেন আব্বাস।      

মারধরের স্বীকার শিক্ষার্থী জুনাইদ আহমেদ জানান, আগামীকাল আমাদের প্রাকটিকাল পরীক্ষা, এজন্য স্যার আমাদেরকে পরীক্ষা শেষে দাঁড়াতে বলেছেন। তাই আমরা কয়েকজন কেন্দ্রের মধ্যে দাঁড়িয়ে ছিলাম। এসময় এএসআই আব্বাস গিয়ে আমাদেরকে বাহিরে দাড়াতে বলেন। আমরা বলছি যে সব বন্ধুদের পরীক্ষা শেষ হোক তারপর একসঙ্গে স্যারের কাছে যাব এজন্য দাড়িয়ে আছি। কিন্তু আব্বাস দাড়োগা গিয়ে আমাদেরকে ধাক্কা দিয়ে বের করে দেন। পরে আমি বলি যে কি অপরাধে ধাক্কা দিলেন জানতে পারি? এরপর সে আমার কলার ধরে ধাক্কাতে ধাক্কাতে মাটিতে ফেলে চড়থাপ্পর ও লাথি দেন।

এসএসসি পরীক্ষার্থী মো. ইসান বলেন, কি অপরাধে  আমাদেরকে মারলো? আগামীকাল আমাদের কৃষি শিক্ষা পরীক্ষার প্রাকটিকাল। তাই স্যার বলেছে পরীক্ষা শেষে দাঁড়াতে। আমরা দাঁড়িয়ে ছিলাম। আব্বাস দাড়োগা এসে ধাক্কা দিয়ে আমাদের বের করে দেয়। আমাদের বন্ধু ধাক্কার কারণ জানতে চাইলে তাকে চড়-থাপ্পড় ও লাথি মেরে রাস্তায় ফেলে দেয়। আমরা এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

রাঙ্গাবালী উপজেলার দাখিল পরীক্ষা কেন্দ্রের হল সচিব মাওলানা মাহমুদুর রহমান জানান, পরীক্ষা শেষে আমি চলে এসেছি। পরে শুনি গেটের সামনে এ ঘটনা ঘটেছে। এভাবে একজন শিক্ষার্থীকে পুলিশ পেটাতে পারেনা। আমরা ওসি সাহেবের সাথে কথা বলে ব্যবস্থা নেব।

অভিযুক্ত উপ-পরিদর্শক আব্বাস উদ্দিন বলেন, আমি মারধর করি নাই। সরতে বলছি, সরে নাই তাই ধাক্কা দিলে পরে যায়। আমি তাকে লাথি, থাপ্পড় মারিনি।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম মজুমদার জানান, এটা দুঃখজনক। মারধর না ধাক্কা দিতেই বা কেন যাবে। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেব।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ










আজ নয়াপল্টনে বিএনপির সমাবেশ
১০ মে ২০২৪ সকাল ০৮:১৪:১০