• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ১১:১৮:৪৪ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ১১:১৮:৪৪ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

গারদখানার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে, সেলফি তুলে ক্লোজড এসআই

১৬ মে ২০২৩ সকাল ০৯:৫৪:২৬

গারদখানার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে, সেলফি তুলে ক্লোজড এসআই

বরিশাল ব্যুরো: বরিশাল সিটি নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থীর কর্মীদের পিস্তল ঠেকিয়ে হামলার অভিযোগে আটক করে থানায় নিয়ে যাওয়ার হয় বরিশাল মহানগর ছাত্রলীগের আহবায়ক রইজ আহমেদ মান্নাকে। তার সাথে তোলা পুলিশ কর্মকর্তার হাস্যোজ্জল সেলফি এবং থানার গারদ খানার ভেতরে মান্নাসহ সহযোগীদের শুয়ে ও বসে থাকার সিসি ক্যামেরার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

আর এ নিয়ে এরইমধ্যে নরেচরে বসেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা। গারদ খানার সিসি ক্যামেরার ছবি ভাইরাল হওয়ার বিষয়টি তদন্ত করে দেখছেন তারা। সেইসাথে সেলফি তোলার ঘটনায় কাউনিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাইদুল হককে ক্লোজড করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল।তিনি বলেন, আসামীর সাথে সেলফি তোলার ছবির বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আসলে এসআই সাইদুলকে ক্লোজড করা হয়েছে। এছাড়া সিসি ক্যামেরার ছবির বিষয়টি তদন্ত করে দেখছেন কাউনিয়া থানার সহকারী পুলিশ কমিশনার। তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহন করবেন কর্তৃপক্ষ।

থানা থেকে সিসি ক্যামেরার ফুটেজের ছবি তুলে নিয়ে যাওয়ার বিষয়টি সম্পর্কে কেউ অবগত ছিলেন কিনা জানতে চাইলে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল বলেন, রাতে কাজের চাপের মধ্যেই ছিলাম। তবে এখন যেহেতু খতিয়ে দেখা হচ্ছে তাই কারও দুর্বলতা থাকলে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

থানার গারদে আসামিদের ছবি ভাইরাল হওয়ার ব্যাপারে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম (বিপিএম-বার) বলেন, থানার গারদের ছবি কোনও ভাবেই বাহিরে যাওয়ার সুযোগ নেই। তারপরও যদি এমনটি হয়ে থাকে তাহলে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে, ১৪ মে রোববার রাত সাড়ে নয়টার দিকে নগরীর বাশেরহাট খোলা এলাকা থেকে নৌকার প্রধান কার্যালয়ে যাওয়ার পথে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী খোকন সেরনিয়াবাতের তিন সমর্থকের পথরোধ করে ছাত্রলীগ নেতা মান্না ও তার অনুসারীরা। এ সময় মান্না তাদের উপর পিস্তল ঠেকায় ও তার অনুসারীরা বেধরক পিটিয়ে ও কুপিয়ে জখম করে। হামলায় আহতরা হলেন, নৌকার কর্মী হালিম, মনা ও জাহিদুল। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় আহত মনা ওই রাতেই বাদি হয়ে মহানগর ছাত্রলীগের আহবায়ক রইচ আহমেদ মান্নাসহ ২১ জন নামধারী ও অজ্ঞাত ৫০ জনকে আসামি করে কাউনিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপরই কাউনিয়া থানা পুলিশ গভীর রাতে নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মান্না সহ ১০ জনকে আটক করে। এরপর সকালে র‌্যঅব আরও তিন জনকে আটক করে কাউনিয়া থানায় সোপর্দ করে। আর এই ১৩ জনকেই মনার দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে পুলিশ। আদালত তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।
 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ







মেহেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন!
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১১:৩৩

ইটনায় ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪৩:২৪