• ঢাকা
  • |
  • শুক্রবার ৬ই বৈশাখ ১৪৩১ রাত ১১:২১:১৭ (19-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ৬ই বৈশাখ ১৪৩১ রাত ১১:২১:১৭ (19-Apr-2024)
  • - ৩৩° সে:

সারাবাংলা

দেশের সাধারণ জনগণই আওয়ামী লীগের প্রধান শক্তি: পরিকল্পনা প্রতিমন্ত্রী

২৭ এপ্রিল ২০২৩ সন্ধ্যা ০৬:৩২:৩৭

দেশের সাধারণ জনগণই আওয়ামী লীগের প্রধান শক্তি: পরিকল্পনা প্রতিমন্ত্রী

মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি: পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুর আলম বলেছেন, আওয়ামী লীগ কোনো শক্তির কাছে জিম্মি নয়।  এ দেশের সাধারণ জনগণই আওয়ামী লীগের প্রধান শক্তি। জনগণ যাদের ক্ষমতার উৎস, তাদের অন্য কারও শক্তির কাছে জিম্মি হতে হয় না।

২৭ এপ্রিল বৃহস্পতিবার বিকালে উপজেলার ছেংগারচর পৌরসভার ছেংগারচর সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে সুবিধাবঞ্চিতদের মাঝে শাড়ি ও লুঙ্গী বিতরণকালে তিনি এসব কথা। পরিকল্পনা প্রতিমন্ত্রী তার ব্যক্তিগত তহবিল থেকে ছেংগারচর পৌরসভায় দরিদ্রদের মাঝে এ শাড়ী ও লুঙ্গি বিতরণ করেন।  

ড. শামসুর আলম বলেন, আমি একজন প্রতিমন্ত্রী হিসেবে নয়, একজন সাধারণ নাগরিক হিসেবে মনে করি এদেশের মানুষের ভাগ্যের উন্নতির জন্য আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। বঙ্গবন্ধুর দর্শনের কোনো বিকল্প নেই, শেখ হাসিনার কোন বিকল্প নেই। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। সুতরাং তার পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছেংগারচর পৌরসভার সহায়ক আল এমরান খান। পৌর সহায়ক সদস্য সাংবাদিক কামরুজ্জামান হারুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমেদ এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল হাসান।

এ সময় আরও বক্তব্য রাখেন বিশিষ্ট আওয়ামী লীগ নেতা হাসান ইমাম, বিশিষ্ট আইনজীবি ব্যারিস্টার জুয়েল সরকার, আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সদস্য আলহাজ্ব আরিফ উল্যাহ সরকার, শাহ আলম ছিদ্দিকী, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী এবং সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম কাদির মোল্লা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন আহমেদ, মেঘনা ধনাগোদা পানি ফেডারেশনের সভাপতি শাহীন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ উল্লা প্রধান, সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, ছেংগারচর সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেনজির আহমেদ, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি মোখলেছুর রহমান মাস্টার, ইসলামবাদ ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন মুকুল সরকার, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শরীফ উল্যাহ সরকার, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মিয়া মোঃ আসাদুজ্জামান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব এড. আক্তারুজ্জামান, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী প্রমূখ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি
১৯ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৭:৩৬:৫১