• ঢাকা
  • |
  • শুক্রবার ৫ই বৈশাখ ১৪৩১ রাত ১২:২৯:৩২ (19-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ৫ই বৈশাখ ১৪৩১ রাত ১২:২৯:৩২ (19-Apr-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

নওগাঁয় ফিল্মি স্টাইলে ব্যবসায়ির ১৪ লাখ টাকা ছিনতাই, গ্রেফতার ২

২০ মার্চ ২০২৩ সন্ধ্যা ০৬:৩১:২৭

নওগাঁয় ফিল্মি স্টাইলে ব্যবসায়ির ১৪ লাখ টাকা ছিনতাই, গ্রেফতার ২

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় ফিল্মি স্টাইলে পথরোধ করে মরিচের গুড়া ছিড়িয়ে ১৪ লক্ষাধিক টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

সোমবার বেলা দুপুর ১২ টার দিকে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক।

গ্রেফতাররা হলেন- জয়পুরহাট জেলার কাশিয়াবাড়ি গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম(৩৮) ও তেঘরবিশা গ্রামের মৃত মাহাতাব উদ্দীনের ছেলে লিমন হোসেন মিন্টু(৩৩)।

পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক বলেন, নওগাঁর মহাদেবপুর উপজেলার বেলট গ্রামের ধান ব্যবসায়ী আব্দুল জব্বার। তিনি গত ১৬ মার্চ জেলার পত্নীতলা উপজেলার নজিপুর ইসলামী ব্যাংক শাখা থেকে ১৩ লাখ ৯০ হাজার টাকা উত্তোলন করে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। দুপুর ২টা ৪০ মিনিটের দিকে পথিমধ্যে মহাদেবপুর-মাতাজি সড়কের বেলট গ্রামের মোড়ে দুইটি মোটরসাইকেলে হেলমেট ও মাস্ক পরিহিত অজ্ঞাত চার যুবক তার পথরোধ করে। এসময় তাকে মারধর করে ও অস্ত্রের ভয় দেখিয়ে মুখমন্ডলে মরিচের গুড়া ছিটিয়ে দিয়ে মোটরসাইকেলের হ্যান্ডেলে থাকা ব্যাগে ১৩ লাখ ৯০ হাজার টাকা ও তার কাছে থাকে আরও ২০হাজার টাকাসহ মোট ১৪ লাখ ১০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

পরদিন ভুক্তভোগী ব্যবসায়ি আব্দুল জব্বার মহাদেবপুর থানায় মামলা দায়ের করেন। এরপর ছিনতাইকারীদের শনাক্ত করতে বিভিন্ন রাস্তায় থাকা সিসিটিভি ফুটেজ এবং ব্যাংকের লেনদেনের ওই সময়ে মুঠোফোনের নম্বর সংগ্রহ করা হয়। ছিনতাইকারীদের ধরতে একটি টিম গঠন করা হয়।

তিনি আরও বলেন, এ চক্রের সাথে যারা জড়িত, তারা জেলার বাহিরের বলে শনাক্ত করা হয়। গত ১৮ মার্চ রাত থেকে জয়পুরহাট ও বগুড়া জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। জয়পুরহাট থেকে রফিকুল ইসলাম এবং তার দেয়া তথ্যমতে বগুড়া থেকে লিমন হোসেনকে গ্রেফতার করা হয়। এসময় আসামীদের হেফাজতে থাকা নগদ ২লাখ ৩০ হাজার টাকা, লুণ্ঠিত টাকায় ক্রয়কৃত একটি স্বর্নের চেইন, এক জোড়া কানের দুল, একটি ফ্রিজ ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এছাড়াও ঘটনার সময় পরিহিত আসামীদের কাপড়-চোপড় ও হেলমেট ইত্যাদি আলামত হিসেবে জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাবাদে আসামীরা ছিনতাইয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। বাকী আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। আসামীদের আদালতে সোপর্দ করে রিমান্ড চাওয়া হবে বলে জানান পুলিশ সুপার।

এসময় মহাদেবপুর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পাল, মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোজাফ্ফর হোসেনসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ









সব রেকর্ড ভাঙল স্বর্ণের দাম
১৮ এপ্রিল ২০২৪ রাত ০৮:১৩:২৩