• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৫ই বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৬:০০:৪৪ (18-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৫ই বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৬:০০:৪৪ (18-Apr-2024)
  • - ৩৩° সে:

রাজনীতি

বিএনপি এখন ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’: ওবায়দুল কাদের

১১ মার্চ ২০২৩ সন্ধ্যা ০৬:৩৮:১৩

বিএনপি এখন ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’। একদিকে লন্ডনের ফরমায়েশ অন্যদিকে টাকাওয়ালাদের টাকা। মির্জা ফখরুল ইসলাম আলমগীর দিশেহারা। চোখে অন্ধকার দেখছেন।

১১ মার্চ শনিবার বিকেল ৪টায় ময়মনসিংহ নগরীর সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগের বিভাগীয় সমাবেশে প্রধান তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেছেন, মির্জা ফখরুল ভালো থাকতে দিবে না। আপনারা খুশি থাকলে উনারা বেজার। বিএনপি খুশি নয়, কিন্তু মানুষ খুশি। মানুষ খুশি হলে বিএনপি অখুশি হয়।

তিনি বলেন, লোকে বলে, ময়মনসিংহ হচ্ছে আওয়ামী লীগের দুর্ভেদ্য দুর্গ। বঙ্গবন্ধু কন্যাকে একনজর দেখানোর জন্য গ্রেটার ময়মনসিংহ থেকে অগণিত মানুষ ময়মনসিংহে ছুতে এসেছে। আজকে প্রমাণিত হলো ময়মনসিংহ শেখ হাসিনার।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপিতে আর এই দেশের মানুষ ফিরে যেতে চায় না। ধানের শীষ, পেটের বিষ। মানুষ বলে সাপের বিষ। ময়মনসিংহের গ্রাম শহর হয়ে গেছে। ঘরে ঘরে বিদ্যুৎ। একসঙ্গে ৭৩টি প্রকল্পের উদ্বোধন, শুনেছেন কখনও? আপনারা ভোট দিয়েছেন বলেই এত উন্নয়ন।

সেতুমন্ত্রী বলেন, ময়মনসিংহের ঘরে ঘরে আগে ছিল অন্ধকার, এখন বিদ্যুতের আলো। হাতে হাতে মোবাইলফোন, ডিজিটাল কেন্দ্র; এই সেবা অতীতে কখনো পেয়েছেন? আজকে মায়েদের কাছে সন্তানদের উপবৃত্তির টাকা যায়। আজকে যে মা মোবাইলফোন কিনতে পারে না, তার মোবাইল ফোন সরকার থেকে কিনে দেওয়া হয়। আজকে মায়েরা বড় সম্মানিত। শেখ হাসিনা বাবার পাশে মায়ের নাম রেখেছেন। এত বড় সম্মান, নারী জাতিকে আর কেউ দিয়েছে? তাদের (বিএনপি) বড় জ্বালা, অন্তর জ্বালায় বিএনপি, দিনের আরাম রাতের ঘুম নষ্ট।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, আন্দোলনে মনে হয়, আর খেলতে হবে না। আন্দোলন করার শক্তি আর তাদের নেই। দৌড়াতে দৌড়াতে মানববন্ধনে দাঁড়িয়ে গেছে। তাদের শক্তি কমে গেছে, কিন্তু মুখের বিষ কমেনি। প্রতিদিন বিএনপির নেতারা গালিগালাজ করে।

জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় আরও উপস্থিত ছিলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম প্রমূখ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ


নরসিংদীতে পাখিসহ রংবেরঙের প্রাণি মেলা
১৮ এপ্রিল ২০২৪ বিকাল ০৫:২০:৫০



ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা
১৮ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:৫৭:২৩



নোয়াখালীতে পানিসম্পদ সেবা সপ্তাহ পালিত
১৮ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:৪৫:৪০


ঘোড়াঘাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত
১৮ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:৩৩:৫৯