• ঢাকা
  • |
  • রবিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ১২:০২:০৯ (12-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ১২:০২:০৯ (12-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

মাদক বিক্রিতে বাধা দেওয়ায় অটোরিকশা চালককে হত্যা, গ্রেফতার ২

৬ মার্চ ২০২৪ দুপুর ০২:২০:১০

মাদক বিক্রিতে বাধা দেওয়ায় অটোরিকশা চালককে হত্যা, গ্রেফতার ২

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ইজাফর আলি (৪৫) নামে এক অটোরিকশা চালককে হত্যা করা হয়েছে। এ ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে পলাতক প্রধান আসামি জুয়েল হোসেন (২৭) ও অপর আসামি বাদল মিয়াকে (৩৫) ৩৬ ঘণ্টার মধ্যে গ্রেফতার করেছে র‌্যাব-১।

গ্রেফতাররা হলো, মেট্রো সদর থানার চতর নয়াপাড়া এলাকার আলহাজ আলির ছেলে জুয়েল হোসেন ও ময়মনসিংহের নান্দাইল উপজেলার কাদিরপুর গ্রামের বাহার উদ্দিনের ছেলে বাদল মিয়া।

৬ মার্চ বুধবার তাদের আদালতে পাঠানো হবে। ৫ মার্চ মঙ্গলবার রাত সাড়ে ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১-এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহফুজুর রহমান।

তিনি জানান, ঘটনার দিন রোববার গাজীপুর মেট্রো সদর থানাধীন বাঘলবাড়ী এলাকার আজাদুলের ছেলে রতন মিয়াসহ অজ্ঞাতনামা কয়েকজন মাদক বিক্রি করছিল। এ সময় ভুরুলিয়া এলাকার মৃত হাজি ছলিম উদ্দিনের ছেলে আজাফর আলী (৫০) এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করলে ক্ষিপ্ত হয়ে আসামি রতন মিয়াসহ তার ২-৩ জন সহযোগী ছোরা, শাবল, চাপাতি দিয়ে তাকে এলোপাতাড়ি মারধর শুরু করে। এই ঘটনা দেখে ইসমাইল হোসেন তার বাবা নিহত ইজাফর আলিকে ডেকে নিয়ে আসে। তিনি রতন মিয়াকে মারধরের করার কারণ জিজ্ঞাসা করলে আসামিরা তার পায়ের রগ কেটে গুরুতর জখম করে।

এ সময় নিহতের ছেলে ইসমাইল এবং ভাই আজাফরকেও মারধর করে আসামিরা। এদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা আজাফর আলিকে হত্যা করার হুমকি দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইজাফর আলিকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত আজাফর আলী ও ইসমাইল হোসেন ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় নিহতের স্ত্রী আছমা বেগম (৪০) বাদী হয়ে গাজীপুর মেট্রো সদর থানায় মামলা করেন। মামলার পরিপেক্ষিতে ৪ মার্চ সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় গাজীপুর মেট্রো সদর থানাধীন শিমুলতলী (বিআইডিসি বাজার সংলগ্ন) বিএমটিএফ দুই নম্বর গেটের সামনে অভিযান চালিয়ে জুয়েল হোসেন এবং ৫ মার্চ মঙ্গলবার বিকালে গাজীপুর মেট্রো সদর থানার মধ্য ভুরুলিয়া (মারকাজ মসজিদ) এলাকার আব্দুল বারেকের চায়ের দোকানের সামনে থেকে বাদল মিয়াকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অটোরিকশা চালক ইজাফর আলিকে হত্যা ও তার স্বজনদের হামলা করে আহত করার কথা স্বীকার করেছে বলে জানান ওই কর্মকর্তা।

গাজীপুর মেট্রো সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাফিউল করিম জানান, মঙ্গলবার রাতে গ্রেফতারদের থানায় হস্তান্তর করেছে র‌্যাব। বুধবার তাদের আদালতে পাঠানো হবে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ