• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১০ই বৈশাখ ১৪৩১ দুপুর ০২:১২:১৯ (23-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • মঙ্গলবার ১০ই বৈশাখ ১৪৩১ দুপুর ০২:১২:১৯ (23-Apr-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

হাকিমপুরে সাবেক ইউপি চেয়ারম্যানকে পেটালেন গ্রাম পুলিশ

২০ ফেব্রুয়ারি ২০২৩ বিকাল ০৫:০৮:২২

হাকিমপুরে সাবেক ইউপি চেয়ারম্যানকে পেটালেন গ্রাম পুলিশ

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের হাকিমপুরে সাবেক ইউপি চেয়ারম্যান মেফতাহুল জান্নাত মেফতাকে পেটালেন গ্রাম পুলিশ সুদীপ চন্দ্র। বর্তমানে ওই চেয়ারম্যান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার সকালে ২ নং বোয়ালদাড় ইউনিয়নের কাকড়াবালি গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয়ার জানান, বোয়ালদাড় ইউনিয়ন পরিষদে সাবেক চেয়ারম্যান মেফতাহুল জান্নাত মেফতার দুই বিঘা জমি নিয়ে বর্গা চাষ করে আসছেন গ্রাম পুলিশ (দফাদার) সুদীপ চন্দ্র। তবে দুই বিঘার পরিবর্তে গোপনে সে পৌনে তিন বিঘা জমি চাষাবাদ করছেন। চেয়ারম্যান সঠিকভাবে জমি মাপার জন্য আমিন নিয়ে আসেন এবং তাকে ডেকে আনেন। জমি মাপ দিয়ে দেখা যায়, পৌনে দুই বিঘার পরিবর্তে পৌনে তিন বিঘা ফসলি জমি ভোগ দখল করে আসছে গ্রাম পুলিশ সুদীপ চন্দ্র। মাপযোপের এক পর্যায়ে ঘটনাস্থলে তাদের মাধ্য এই বিষয় নিয়ে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে গ্রাম পুলিশ চেয়ারম্যান মেফতাকে কিলঘুষি মারতে থাকে। এছাড়াও ধাক্কা দিয়ে চেয়ারম্যানকে সরিষা ক্ষেতে ফেলে দেয়। এতে চেয়ারম্যানের চোখে এবং মাথায় ক্ষত হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায়  চেয়ারম্যানকে উদ্ধার  হাকিমপুর হাসপাতালে ভর্তি করান।

বোয়ালদাড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মেফতাহুল জান্নাত মেফতা জানান, সুদীপ চন্দ্র আমার ছোট ভাইয়ের পৌনে দুই বিঘা এবং আমার এক বিঘা জমি ভোগ দখল করে আসছে। তবে তাকে পৌনে দুই বিঘা আবাদি জমি দেওয়া হয়েছে। বাঁকি জমি কেন সে গোপনে দখল করে আসছে এই জন্য তাকে ডেকে জানতে চেয়েছি। এই কারণে তার সাথে আমার বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে সে আমাকে আঘাত করতে থাকে। আমি এ বিষয়ে থানার ওসিকে মৌখিক জানিয়েছি। সুস্থ হয়ে থানায় গিয়ে লিখিত অভিযোগ করবো।

গ্রাম পুলিশ সুদীপ চন্দ্র বলেন, আমি চেয়ারম্যান সাহেবকে মারধর করিনি। একটু ধাক্কাধাক্কি হয়েছে, এতেই তিনি সরিষার ক্ষেতে পড়ে আহত হন।

বোয়ালদাড় ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ছদরুল ইসলাম জানান, ঘটনাটি খুবই দুঃখজনক। আমি বিষয়টি জেনেছি এবং আমার ওই গ্রাম পুলিশকে মৌখিক শাসন করেছি। সে একজন সাবেক চেয়ারম্যান তার গায়ে আঘাত করা মোটেও ঠিক হয়নি। আমার কাছে বিচার চাইলে আমি এর সঠিক বিচার করবো।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আবু সায়েম মিয়া বলেন, বিষয়টি সর্ম্পকে আমি এখনও অবগত নই। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।
 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



ওসমানী মেডিকেলের টিকেট এখন অনলাইনে
২৩ এপ্রিল ২০২৪ দুপুর ০১:১৩:৩৪

বাংলাদেশ-কাতার ১০ চুক্তি-সমঝোতা সই
২৩ এপ্রিল ২০২৪ দুপুর ১২:৫১:৪১





ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ
২৩ এপ্রিল ২০২৪ সকাল ১০:৫৭:৪৬