• ঢাকা
  • |
  • মঙ্গলবার ৩০শে বৈশাখ ১৪৩১ ভোর ০৪:৩১:১৪ (14-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • মঙ্গলবার ৩০শে বৈশাখ ১৪৩১ ভোর ০৪:৩১:১৪ (14-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

এবারের নির্বাচন নিয়ে কেউ প্রশ্ন তুলতে পারেনি: এনামুল হক শামীম

২৬ ফেব্রুয়ারি ২০২৪ রাত ০৯:৩৪:২৪

এবারের নির্বাচন নিয়ে কেউ প্রশ্ন তুলতে পারেনি: এনামুল হক শামীম

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি: সাবেক পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার অনেক ষড়যন্ত্র মোকাবিলা করে একটি অবাধ ও নিরপেক্ষ এবং সুষ্ঠু নির্বাচন উপহার দিয়েছেন। এবারের নির্বাচনে দেশে তো নাই, আন্তর্জাতিকভাবেও কেউ প্রশ্ন তুলতে পারেনি। প্রত্যেকেই আপনারা জীবনের ঝুঁকি নিয়ে নৌকাকে বিজয়ী করেছেন। আমিও আমার জীবনের ঝুঁকি নিয়ে আপনাদের পাশে থাকবো। শেখ হাসিনার প্রশ্নে আপোসহীন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছে, তাদের থেকেই প্রার্থী বেছে নিবেন। আপনাদের সেন্টিমেন্টের বাইরে যাওয়ার আমার সুযোগ নাই। কারণ আমরা সবাই শেখ হাসিনার কর্মী।

২৬ ফেব্রুয়ারি সোমবার শরীয়তপুরের নড়িয়া উপজেলা সখিপুর থানা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, আওয়ামী লীগ দেশের মাটি ও মানুষের সংগঠন। মানুষের সমর্থন নিয়েই শেখ হাসিনার নেতৃত্বে আমরা টানা ক্ষমতায় আছি। আর আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। তাই জনগণ আমাদের বারবার ক্ষমতায় এনেছে।

তিনি আরও  বলেন, অনেক প্রতিকূলতার মধ্য দিয়ে এবার সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন ভন্ডুল করতে দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র হয়েছিল। শেখ হাসিনা কাউকে ভয় করেননি। সাহস নিয়ে দৃঢ়তার সঙ্গে সব চক্রান্ত মোকাবিলা করেছেন। বিশ্বে দীর্ঘস্থায়ী নারী প্রধানমন্ত্রী হিসেবে নিজেকে অনন্য উচ্চতায় নিয়েছেন। তাঁর নেতৃত্বে বিশ্বসভায় বাংলাদেশ মর্যাদাপূর্ণ আসনে অধিষ্ঠিত। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে দেশ আরও সামনে দিকে এগিয়ে নিতে হবে।

এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সহ-সভাপতি ওহাব বেপারী, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম পাইক, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ কমিটির সদস্য জহির সিকদার, বন ও পরিবেশ উপ কমিটির সদস্য সৈয়দ হেমায়েত হোসেন, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার প্রমুখ।

এসময় স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ








নবীনগরে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার
১৩ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪২:১৭