• ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ বিকাল ০৩:০৫:০৭ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ বিকাল ০৩:০৫:০৭ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

রাণীনগরে নারীকে মারধর করে মাথার চুল কেটে দিয়েছে প্রতিপক্ষ

১৪ ফেব্রুয়ারি ২০২৪ বিকাল ০৩:৫৮:৫২

রাণীনগরে নারীকে মারধর করে মাথার চুল কেটে দিয়েছে প্রতিপক্ষ

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে নারীসহ তিনজনকে বেধম মারধর করার অভিযোগ উঠেছে। এ সময় প্রতিপক্ষরা হাঁসুয়া দিয়ে মোছা. রোজিনা নামে এক নারীর মাথার চুল কেটে দিয়েছেন।

১২ ফেব্রুয়ারি সোমবার উপজেলার পারইল ইউনিয়নের কামতা গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হয়ে রোজিনা ও তার মেয়ে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। রাতেই আক্রমণকারী ৫ জনের নামে রাণীনগর থানায় মামলা করা হয়েছে।

রোজিনার পরিবারের অভিযোগ, কামতা গ্রামের সাবেক মেম্বার আজাদুল ইসলামের নেতৃত্বে তার ছেলে সামিউল ইসলাম সাকিবসহ ৪, ৫ জন রোজিনা ও তার মেয়ে মোছা. ফারজানা এবং তার ভাই মো. ওয়াসিমকে রড, সাবল ও লাঠি দিয়ে বেধম মারধর করেছেন। এ সময় হাঁসুয়া দিয়ে রোজিনার মাথার চুল কেটে দেন তারা।

অভিযোগে জানা গেছে, উপজেলার কামতা গ্রামের ওয়াসিমের পরিবারের সঙ্গে জায়গা-জমির ভাগ বাটোয়ারা নিয়ে দীর্ঘদিন ধরে একই গ্রামের চয়েন উদ্দীন চাঁনের বিরোধ চলে আসছে। সোমবার সকালে চয়েন উদ্দীন চাঁন আমিন নিয়ে এসে জায়গা নির্ধারন করছিলেন। এ সময় ওয়াসিমের পরিবার জায়গা-জমির স্থায়ী সমাধান চায়। এমতাবস্থায় চাঁন ও সাবেক মেম্বার আজাদুল তাদের পরিবারের উপর ক্ষিপ্ত হয়ে উঠেন। একপর্যায়ে সাবেক মেম্বার আজাদুলের নেতৃত্বে তার ছেলে সাকিবসহ ৪, ৫ জন মিলে ওয়াসিমকে রড, সাবল ও লাঠি দিয়ে মারধর করেত লাগে। ওয়াসিমের বোন রোজিনা ও ভাগ্নি ফারজানা ওয়াসিমকে রক্ষা করতে গেলে প্রতিপক্ষরা তাদেরও মারধর করেন। এমনকি হামলাকারীরা রোজিনার মাথার চুল কেটে দেয়।

মো. ওয়াসিম বলেন, দীর্ঘ দিন ধরে চাঁনের সঙ্গে জমি নিয়ে আমাদের পরিবারের বিরোধ চলে আসছে। সোমবার চাঁন জমিতে আমিন নিয়ে আসলে ওইসব জায়গার আমরা স্থায়ী সমাধান চাই। এ সময় তারা আমার পরিবারের উপর ক্ষিপ্ত হয়ে আমাকেসহ পরিবারের লোকজনকে মারধর করেন। এক পর্যায়ে তারা আমার বোন রোজিনার মাথার চুলও কেটে দেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নিতে আমরা থানায় মামলা করেছি। দ্রুত মামলার আসামি গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে সাবেক মেম্বার আজাদুল ইসলাম সব অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম না। বরং অভিযোকারীরা আমার স্ত্রীসহ কয়েকজনকে মারধর করেছে।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি আবু ওবায়েদ বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




প্রধানমন্ত্রীকে ডিবিএ’র অভিনন্দন
১১ মে ২০২৪ দুপুর ০১:৫৯:২৩