• ঢাকা
  • |
  • শুক্রবার ১৩ই বৈশাখ ১৪৩১ দুপুর ০১:৩৭:১৫ (26-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ১৩ই বৈশাখ ১৪৩১ দুপুর ০১:৩৭:১৫ (26-Apr-2024)
  • - ৩৩° সে:

সারাবাংলা

বিএনপি দেশের পরিবেশকে অশান্ত করার পাঁয়তারা করছে : শিক্ষামন্ত্রী

১২ ফেব্রুয়ারি ২০২৩ বিকাল ০৩:৫৪:০৫

বিএনপি দেশের পরিবেশকে অশান্ত করার পাঁয়তারা করছে : শিক্ষামন্ত্রী

সুমন আহমেদ, মতলব (চাঁদপুর) : বিএনপি দেশের পরিবেশকে অশান্ত করার পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ড. দীপু মনি।

তিনি বলেন, দেশের শান্তিপূর্ণ পরিবেশকে বিএনপি অশান্ত করার পাঁয়তারা করছে। তারা যুদ্ধাপরাধী জামায়াতকে নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাদের এহেন ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করবে আওয়ামী লীগ।

১১ ফ্রেব্রুয়ারী শনিবার বিকেলে সারাদেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য ও দেশের শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করার প্রতিবাদে মতলব উত্তরে বিক্ষোভ ও শান্তিপূর্ণ সমাবেশ তিনি এসব কথা বলেন।

দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সুজাতপুর বাজারে এ বিক্ষোভ মিছিল ও শান্তিপূর্ণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ড. দীপু মনি বলেন, আওয়ামী লীগকে শেষ করতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ তার পরিবারকে হত্যা করেছে এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২১ বার হত্যার চেষ্টা করছে  স্বাধীনতা বিরোধী জামায়াত-বিএনপি।

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেন, বাংলাদেশকে যখন স্বপ্নের মাইলফলক স্পর্শ করার কাছে যাচ্ছে, ঠিক তখনই বিএনপি-জামায়াত সরকারের উন্নয়ন ও সম্ভাবনাকে নসাৎ করতে সারাদেশে সন্ত্রাস ও নৈরাজ্যকর পরিস্থিতির সৃষ্টি করছে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. নুরুল আমিন রুহুল,  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলম প্রধানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রমিজ প্রধানের পরিচালনায় আরও বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, শহীদ উল্লাহ মাস্টার,  সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রেজাউল করিম, সাবেক ছাত্রনেতা মিরাজ খালিদ, ছেংগারচর পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামান সরকার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রহমত উল্লাহ চৌধুরী,  উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক,  জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক সালেহা বেগম, মতলব উত্তর উপজেলা মৎস্যজীবী লীগ নেতা ওয়াজ কুরুনী, ছাত্রলীগের যুগ্ন আহবায়ক নূরনবী খান প্রমুখ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ