• ঢাকা
  • |
  • শুক্রবার ১৫ই চৈত্র ১৪৩০ রাত ০৮:৩৯:১৮ (29-Mar-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ১৫ই চৈত্র ১৪৩০ রাত ০৮:৩৯:১৮ (29-Mar-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

গাজীপুরে মেয়েদের ছবি নিয়ে ব্ল্যাকমেইলের অভিযোগে দারাজের ডেলিভারি ম্যান গ্রেফতার

১২ ফেব্রুয়ারি ২০২৩ দুপুর ১২:৫৫:৪৩

গাজীপুরে মেয়েদের ছবি নিয়ে ব্ল্যাকমেইলের অভিযোগে দারাজের ডেলিভারি ম্যান গ্রেফতার

মোঃ মোরশেদ আলম ,গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে দারাজের পণ্য ডেলিভারি দিতে গিয়ে কৌশলে গোপন মুহূর্তের ছবি নিয়ে ব্ল্যাকমেইল করতেন। এমন ঘটনার অভিযোগে শুক্রবার দিবাগত রাতে দারাজের এক ডেলিভারি ম্যানকে গ্রেফতার করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

গ্রেফতার মিজানুর রহমান (২২) জামালপুর জেলার ইসলামপুর থানার চরগাওকোড়া এলাকার মৃত আজিম উদ্দিনের ছেলে।

১১ ফেব্রুয়ারি শনিবার সকালে গাজীপুর মেট্রোপলিটন কমিশনারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব চাঞ্চল্যকর তথ্য জানান জিএমপি পুলিশের উপ-পুলিশ কমিশনার রেজওয়ান ইসলাম।

তিনি জানান, জয়দেবপুর এলাকার জনৈক হাশেম (ছদ্মানাম) নামে একজন ব্যক্তি অভিযোগ করেন, তার মেয়ে অনন্যা আক্তার (ছদ্মনাম) (১৫) এর আপত্তিকর কিছু ছবি দারাজের একজন ডেলিভারি ম্যান বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা দাবি করছে। টাকা না দিলে অনন্যা আক্তারের ছবি ভাইরাল করার হুমকি প্রদান করে। এতে তার মেয়ে লোক লজ্জার ভয়ে মানুষিকভাবে ভেঙ্গে পড়ে এবং পড়ালেখা বন্ধ করে দিয়ে একাধিকবার আত্মহত্যার চেষ্টা করে।

আসামির ব্যবহৃত মোবাইলটি যাচাই-বাছাই এবং জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, দারাজ অনলাইন শপে নারী ও উঠতি বয়সী মেয়েদের টার্গেট করে মুলত অনলাইনে পণ্য অর্ডার দেওয়ার পরে ডেলিভারির সময় উক্ত ডেলিভারি ম্যান ক্রেতার গুগল লোকেশনে এ্যাড্রেস এ্যাড করে দেওয়ার কথা বলে কৌশলে ক্রেতার মোবাইলটি হাতে নিয়ে গুগল ফটোতে ঢুকে শেয়ারিং অপশনে গিয়ে শেয়ার উইথ পার্টনার হিসাবে ধৃত ডেলিভারি ম্যান তার ব্যক্তিগত জিমেইল একাউন্ট এ্যাড করে মোবাইলটি ক্রেতাকে ফেরত দিয়ে দিত।

পরবর্তীতে ডেলিভারি ম্যান তার সুবিধামত সময়ে মোবাইলের গুগল ফটোতে ঢুকে শেয়ারকৃত নারী ক্রেতার গুগলে থাকা সকল ছবি তার মোবাইলে ডাউনলোড করে নিয়ে নিত। এভাবেই ধৃত ডেলিভারি ম্যান ভিকটিম অনন্যা আক্তারসহ অনেক নারীর আপত্তিকর ও গোপন মুহুর্তের ছবি নিয়ে ব্ল্যাকমেইল করে টাকা চাইত এবং টাকা না দিলেই নেটে ছেড়ে দেওয়ার হুমকি দিত।

আসামি মিজানুরের মোবাইলে এমন বহু নারীর ব্যক্তিগত মুহুর্ত ও আপত্তিকর ছবিসহ বিভিন্ন ব্যক্তির ১১ টা ইমেইল আইডি লগইন অবস্থায় পাওয়া যায়।

রেজওয়ান আহমেদ আরও জানান, আসামির বিরুদ্ধে অন্য জেলায় আরও একটি হত্যা মামলা রয়েছে এবং এই ঘটনায় তার বিরুদ্ধে জিএমপি সদর থানা পুলিশ ডিজিটাল নিরাপত্তা আইনে ও পর্নোগ্রাফি আইনে মামলা করা হয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




রংপুরে শ্রমিক ইউনিয়নের ঈদ সামগ্রী বিতরণ
২৯ মার্চ ২০২৪ সন্ধ্যা ০৭:৫০:১৭