• ঢাকা
  • |
  • শুক্রবার ১২ই বৈশাখ ১৪৩১ ভোর ০৪:৩৭:১৭ (26-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ১২ই বৈশাখ ১৪৩১ ভোর ০৪:৩৭:১৭ (26-Apr-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

নওগাঁয় স্বামীর বিরুদ্ধে গৃহবধূকে গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যার অভিযোগ

৯ ফেব্রুয়ারি ২০২৩ দুপুর ১২:০৪:৩২

নওগাঁয়  স্বামীর বিরুদ্ধে গৃহবধূকে গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যার অভিযোগ

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে এক গৃহবধূকে মারধর করে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যা করার অভিযোগ উঠেছে তাঁর স্বামীর বিরুদ্ধে। গৃহবধূর লাশ উদ্ধার করে বুধবার দুপুরে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

উপজেলার বড়গাছা ইউনিয়নের কাটরাশইন পোয়াতাপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে।

নিহত গৃহবধুর নাম তসলিমা বিবি (৩০)। সে কাটরাশইন পোয়াতাপাড়া গ্রামের মাহমুদুর রহমান রিপনের স্ত্রী ও গহেলাপুর গ্রামের তোফাজ্জলের মেয়ে।

তসলিমার খালাতো ভাই নবাব আলী ও চাচা নিফাজসহ স্বজনরা জানান, বেশ কয়েক বছর আগে রিপনের সাথে তসলিমার বিয়ে হয়। বিয়ের পর তাদের ঘরে এক কন্যা সন্তান জন্ম নেয়। ভালোই চলছিল তাদের সংসার। হটাৎ করে গত বছর থেকে পারাবারিক কলহ শুরু হয়। এরপর থেকেই তাদের দু’জনের মাঝে মধ্যেই ঝগড়া হতো। একাধিকবার পারিবারিকভাবে মিমাংসা করা হয়েছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে তসলিমা ও তাঁর স্বামী রিপনের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার জের ধরে নিজ বাড়িতে রিপন তাঁর স্ত্রী তসলিমাকে লাথি, কিল-ঘুষি এবং এলোপাতারি মারধর করে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাইয়ে বাড়ি থেকে বেরিয়ে মাঠে চলে যায়।

কিছুক্ষণ পর তসলিমাকে অচেতন অবস্থা ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে পরিবার ও স্থানীয় লোকজন চিকিৎসার জন্য প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা নওগাঁ সদর হাসপাতালে রেফার্ড করেন। নওগাঁ হাসপাতালেও তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে নেওয়ার পথে তসলিমার মৃত্যু হয়।

স্বজনদের দাবি, তসলিমাকে হত্যা করে তাঁর স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন আত্মহত্যা করেছে বলে অপপ্রচার চালাচ্ছে। এ ঘটনায় সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছেন তসলিমার স্বজনরা।

অভিযোগ অস্বীকার করে তসলিমার স্বামী মাহমুদুর রহমান রিপন বলেন, কাপড় পরিষ্কার করা নিয়ে স্ত্রীকে একটু বকাঝকা করেছি, কিন্তু মারপিট করিনি। হয়তো ওই কারণেই সে রাগ করে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করেছেন তিনি।

রাণীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা বলেন, মৃত্যুর খবর পেয়ে গৃহবধূ তসলিমার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলে বলা যাবে, এটা হত্যা না অত্মহত্যা। রিপোর্ট পাওযায় পর ব্যবস্থা গ্রহণ করা হবে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ








হরিরামপুরে পূর্ব শত্রুতার জেরে যুবককে হত্যা
২৫ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৬:৩৮:৩২


রামগঞ্জে তীব্র তাপদাহে অতিষ্ঠ জনজীবন
২৫ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৬:২৩:৫৪