• ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ রাত ০৩:২৫:০৭ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ রাত ০৩:২৫:০৭ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

মিথ্যে অপহরণের নাটক সাজিয়ে পিতার কাছ থেকে অর্থ আদায়, পুত্র আটক

১ ফেব্রুয়ারি ২০২৪ রাত ০৮:২৫:৩১

মিথ্যে অপহরণের নাটক সাজিয়ে পিতার কাছ থেকে অর্থ আদায়, পুত্র আটক

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে মিথ্যে অপহরণের নাটক সাজিয়ে পিতার কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে হুমায়ুন কবীর বাবু (২০) কে আটক করেছে থানা পুলিশ। এ সাজানো নাটকের সাথে জড়িত হাবিবুর রহমান পলাতক রয়েছ। এ ঘটনা ঘটেছে সৈয়দপুর উপজেলার আরাজী হুগলী পাড়ায়।

১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সৈয়দপুর থানায় প্রেস ব্রিফিংয়ে সহকারী পুলিশ সুপার সৈয়দপুর সার্কেল কল্লোল দত্ত এ তথ্যটি জানান।

কল্লোল দত্ত জানান, সৈয়দপুর উপজেলার বাসিন্দা শহিদুল ইসলাম। তিনি প্রবাসে চাকুরি করেন। তার ছেলে হুমায়ুন কবির বাবু রংপুর কারমাইকেল কলেজের শিক্ষার্থী। সে মোবাইলে থাইগেমসে আসক্ত হয়ে পড়ে। এ খেলায় ছেলে বেশ কিছু টাকা হেরে ঋণী হয়। ঋণের টাকা কিভাবে পরিশোধ করবে এ চিন্তায় তার মাথা নষ্ট। এরই মধ্যে তার মা স্বামীকে ছেড়ে অন্য এক লোককে বিয়ে করে ঢাকায় থাকেন। এদিকে তার প্রবাসী বাবাও আরেকটা বিয়ে করেন।

তিনি জানান, ছেলেকে ঠিকভাবে টাকা পয়সা দিত না। তার ওপর অনেক টাকা ঋণ। কিভাবে ঋণ পরিশোধ করবে এ চিন্তায় তাকে দিশেহারা করেছে। তাই সে সৈয়দপুর থেকে নীলফামারী রেলওয়ে স্টেশনে অটো করে চলে যায়। সেখানে পাগলের মত হাটাহাটি করতে থাকে। এ অবস্থায় সেখানে নীলফামারী সদর চাঁদের হাট এলাকার হাবিবুর রহমান নামে এক ছেলের সাথে তার পরিচয় হয়। কথা বলাবলির এক পর্যায় ঋণের টাকার বিষয়টি তাকে খুলে বলে।

পুলিশ সুপার জানায়, বাবু তাকে প্রস্তাব দেয় একটি মিথ্যে অপহরণ নাটক সাজার। ওই নাটক সাজিয়ে বাবু তার বাবার কাছ থেকে টাকা আদায় করবে। যে টাকা পাবে তা থেকে কিছু টাকা তাকেও দেবে। এ সিদ্ধান্তে এক হয়ে হাবিবুর রহমান তার বাসায় বাবুকে নিয়ে যায়। সেখানে বাবুকে ৭দিন গোপনে রাখে। এরই মধ্যে অপহরণ বিষয়টি তার বাবার কাছে জানানো হয়। এ কথা শোনার পর বাবুর বাবা নগদ ও বিকাশে কয়েক হাজার টাকা দেয়। পরে বিষয়টি সন্দেহজনক হলে থানায় জিডি করে।

তিনি আরও জানান,সৈয়দপুর থানা পুলিশ ঘটনা তদন্তে মাঠে নামে। এক পর্যায় মিথ্যে অপহরণ কারীর হোতা বাবুকে আটক করা হয় হাবিবুর রহমানের বাসা থেকে। তবে এ সময় হাবিবুর পলাতক ছিল। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে বাবুকে কারাগারে পাঠানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহা আলম, ওসি তদন্ত, এস.এম সোহেল রানা ও বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





কুমিল্লায় বিদেশি পিস্তলসহ আটক ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:৪১

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১২:৪৩