• ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ দুপুর ১২:২৫:৩৫ (12-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ দুপুর ১২:২৫:৩৫ (12-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

কক্সবাজারকে স্মার্ট শহরে উন্নীত করা হবে: এমপি কমল

২৯ জানুয়ারী ২০২৪ বিকাল ০৪:৫৪:২৩

কক্সবাজারকে স্মার্ট শহরে উন্নীত করা হবে: এমপি কমল

রামু (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল জাতীয় সংসদের হুইপ মনোনীত হওয়ায় কক্সবাজারে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

২৮ জানুয়ারি রোববার বিকাল ৩ টায় কক্সবাজার পাবলিক লাইব্রেরির শহীদ দৌলত ময়দানে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

সংবর্ধিত অতিথি জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন, আগের চাইতে আরও অনেক বেশি সেবা দিয়ে যাবো। আমি হুইপ বা এমপি হিসেবে নয়, আমি আপনাদের কমল হয়েই থাকতে চাই।

তিনি বলেন, কক্সবাজারে ভূমিহীনদের ভূমি বন্দোবস্ত, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ককে ছয় লেনে উন্নীতকরণ, কক্সবাজারে পাতাল সড়কসহ সকল সড়ককে আধুনিকীকরণ করে সম্মিলিত প্রচেষ্টায় কক্সবাজারকে স্মার্ট শহরে পরিণত করার উদ্যোগ নেয়া হবে।

হুইপ কমল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো মানবতার নেত্রীর নেতৃত্বে বাংলাদেশ অদম্য গতিতে উন্নয়নে এগিয়ে যাচ্ছে। এধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

বিগত সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন, সকলের প্রতি ধন্যবাদ জানান নবনিযুক্ত হুইপ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী বলেন, দীর্ঘ সময় ধরে কক্সবাজারের মানুষ এ সম্মানের জন্য অপেক্ষায় ছিলো। আজ প্রধানমন্ত্রী আমাদের প্রিয় সাইমুম সরওয়ার কমল এমপিকে হুইপ নিযুক্ত করে কক্সবাজারবাসীকে ধন্য করায় আমরা মহান স্রষ্টার প্রতি শুকরিয়া জ্ঞাপন করি। তিনি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি তিনি কৃতজ্ঞতা জানান।

কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন কক্সবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক মুকুল, কক্সবাজার জেলা দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট ফরিদুল আলম, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রনজিত দাশ, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা তাহের, জেলা তাঁতী লীগের সভাপতি আরিফুল মওলা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মাহমুদুল করিম মাদু, চৌফলদন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান চৌধুরী, খুরুশকুল ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান ছিদ্দিকী, জেলা শ্রমিক লীগের সভাপতি শফি উল্লাহ আনসারি, সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেখার উদ্দিন পুতু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি আবদুর রহমান, পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক শাহেদ মোহাম্মদ  ইমরান, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ওসমান সরওয়ার আলম চৌধুরী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কায়ছারুল আলম মুন্না চৌধুরী, শহর ছাত্রলীগ নেতা মনির হোসেন মনির প্রমুখ।

কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক অ্যাডভোকেট একরামুল হুদা’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন মাওলানা আহসান উল্লাহ।

এর আগে জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল ঢাকা থেকে বিমানযোগে রোববার বেলা সাড়ে ১২ টায় কক্সবাজার পৌঁছেন এবং সার্কিট হাউসে অবস্থান করেন। সেখান থেকে বিকাল ৩টায় কক্সবাজার পাবলিক লাইব্রেরির শহীদ দৌলত ময়দানে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় যোগ দেন।

সংবর্ধনা সভা শেষে বিকাল সাড়ে পাঁচটায় রামুর উদ্দ্যেশ্যে যাত্রা করেন হুইপ কমল। রামুতে পৌঁছে তাঁর পিতা, সাবেক সাংসদ ও রাষ্ট্রদূত আলহাজ্ব ওসমান সরওয়ার আলম চৌধুরী এবং মাতা রওশন সরওয়ারের কবর জিয়ারত করেন। পরে ওসমান ভবনে দলীয় নেতৃবৃন্দ, আত্মীয়-স্বজন ও সামাজিক নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ


এসএসসির ফল জানা যাবে যেভাবে
১২ মে ২০২৪ দুপুর ১২:০৯:১০