• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১১ই বৈশাখ ১৪৩১ রাত ০১:২৯:০৭ (25-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১১ই বৈশাখ ১৪৩১ রাত ০১:২৯:০৭ (25-Apr-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

শেখ হাসিনাকে ক্ষমতায় না আনলে সকল ভাতা বন্ধ হয়ে যাবে : পানিসম্পদ প্রতিমন্ত্রী

৬ ফেব্রুয়ারি ২০২৩ বিকাল ০৩:০৯:৪৮

শেখ হাসিনাকে ক্ষমতায় না আনলে সকল ভাতা বন্ধ হয়ে যাবে : পানিসম্পদ প্রতিমন্ত্রী

বরিশাল ব্যুরো : বরিশাল নগরীর নূরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে সমাজের সুবিধাভোগী শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি।

৫ ফেব্রুয়ারি রোববার দুপুর ৩ টায় বরিশাল নগরীর আলেকান্দা এলাকায় আয়োজিত বরিশাল সিটি কর্পোরেশনের ১১, ১২, ১৩ ও ১৪ নং ওয়ার্ডের সুবিধাভোগী শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশাল মহানগরের ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মেজবাহুল ইসলাম দিপু। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল অতিরিক্ত জেলা প্রশাসক সোহেল মারুফ, বরিশাল মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ নিজামুল ইসলাম নিজাম, যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, বরিশাল মহানগর আওয়ামী লীগের সাবেক সিনিয়র নেতা আলহাজ্ব শহিদুল আলম, বরিশাল জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম (ইটালি শহিদ), বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, বরিশাল সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃজাকির হোসেন ভুলু প্রমূখ।

শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি পানিসম্পদ প্রতিমন্ত্রী তার বক্তব্যে বর্তমান সরকারের নানামুখি উন্নয়নমূলক কাজের বিষয় উপস্থাপন করে বলেন, সমাজের সুবিধা ভোগী দেশের জনগন যে সকল ভাতাসমূহ পাচ্ছেন তা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার থাকলেই পাওয়া যাবে, অন্য কেউ ক্ষমতায় বসলে এসকল ভাতা সহ নানান সুযোগ সুবিধাগুলো বন্ধ করে দেওয়া হবে। ১৯৯৬ সালের আওয়ামী লীগের সাধারণ মানুষের কথা চিন্তা করে কমিউনিটি ক্লিনিক স্থাপন করলেও পরে বিএনপি এসে বন্ধ করে দেবার বিষয় উল্লেখ করে তিনি বলেন বিএনপি ক্ষমতায় এসেই তা বন্ধ করে দিয়েছে। ঠিক একইভাবে অন্য কেউ ক্ষমতায় আসলে চলমান সকল উন্নয়নমূলক কাজ নানান মেগা প্রকল্পগুলো বন্ধ করে দেয়া হবে। তাই সকলকে তিনি আহবান জানান নৌকায় ভোট দিয়ে পুনরায় আওয়ামী লীগ সরকার গঠনের জন্য।  

বরিশাল সিটি কর্পোরেশনের ১১, ১২, ১৩ ও ১৪ নং ওয়ার্ডের কয়েক হাজার সুবিধাভোগীসহ স্থানীয় মুসুল্লী গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে তিনি বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করে তাদের এলাকার নানান সমস্যার কথা শুনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন৷ 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



আমতলীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ
২৪ এপ্রিল ২০২৪ রাত ০৮:২৮:৫৮


হিটস্ট্রোকে চরফ্যাশনে যুবকের মৃত্যু
২৪ এপ্রিল ২০২৪ রাত ০৮:১৭:৪৭



মাচায় তরমুজ চাষে স্বাবলম্বী পাবনার কৃষকরা
২৪ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৭:৫১:২৫


ধামরাইয়ে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়
২৪ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৭:২৪:০২