• ঢাকা
  • |
  • শনিবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ০৩:০৮:১২ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ০৩:০৮:১২ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

রংপুরে শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে এশিয়ান টিভির বর্ষপূর্তি উদযাপন

১৮ জানুয়ারী ২০২৪ সন্ধ্যা ০৬:৫৪:৩০

রংপুরে শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে এশিয়ান টিভির বর্ষপূর্তি উদযাপন

বিশেষ প্রতিনিধি রংপুর: ‘এগারো পেরিয়ে বারোতে পদার্পণ, সবার সাথে এশিয়ান টেলিভিশন’ এ শ্লোগানকে সামনে রেখে রংপুরে এতিম হাফেজ ও মাদরাসা ছাত্রদের শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে এশিয়ান টেলিভিশনের ১১তম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। ১৮ জানুয়ারি বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় নগরীর স্টেশন রোডস্থ আলমনগর আফতাবিয়া সুন্নিয়া মাদরাসা ও এতিমখানায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়ে প্রথমে কেক কেটে এতিম ও হাফেজ ছাত্রদের মুখে কেক তুলে দিয়ে তাদেরকে শীতবস্ত্র বিতরণ করেন অনুষ্ঠানে আগত অতিথিরা। পরে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবু ঈসার সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার তৌফিক ইলাহী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আনসার ভিডিপি রংপুর রেঞ্জ পরিচালক আব্দুস সামাদ, রংপুর রেঞ্জ ডিআইজির প্রতিনিধি পুলিশ সুপার আখতার, রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখার হোসেন, রংপুর কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মুনতাছের বিল্লাহ ও এনএসআই এডি শরিফুল ইসলাম।

সভায় আরও বক্তব্য রাখেন এটিএন বাংলা ও এটিএন নিউজের সিনিয়র সাংবাদিক মাহবুবুল ইসলাম, যমুনা টেলিভিশনের স্টাফ করেসপন্ডেন্ট সরকার মাজহারুল মান্নান, টিসিএর সাধারণ সম্পাদক আহসানুল হক সুমন, মাদরাসা পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম শফিকসহ কমিটির সদস্যবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, সব ভয়কে জয় করে ১১ বছর ধরে মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি সংস্কৃতি লালনের অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করা চ্যানেলটি দর্শকদের কথা চিন্তা করে বৈচিত্র্যময় অনুষ্ঠান ও বস্তুনিষ্ঠ  সংবাদ পরিবেশন করে আসছে। এ সময় তারা চ্যানেলটির উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।

এতে উপস্থিত ছিলেন সম্মিলিত সাংবাদিক সমাজের আহ্বায়ক সিনিয়র সাংবাদিক আব্দুস সাহেদ মন্টু, রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার মেরিনা লাভলি, যায়যায়দিনের স্টাফ রিপোর্টার আবেদুল হাফিজ, দৈনিক করতোয়ার স্টাফ রিপোর্টার সাজ্জাদ হোসেন বাপ্পি, ঢাকা টাইমসের রেজাউল ইসলাম বাবু, চ্যানেল ২৪-এর স্টাফ রিপোর্টার ফখরুল শাহিন, আনন্দ টিভির স্টাফ রিপোর্টার প্রিন্স, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার রেদয়ান হিমেল, ঢাকা পোস্টের বিভাগীয় প্রধান ফরহাদুজ্জামান ফারুক, টিসি-এর সভাপতি শাহ নেওয়াজ জনি, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আফজাল, রংপুর টুডের রেজওয়ান রনি ও সকালের বাণীর স্টাফ করেসপন্ডেন্ট একেএম সুমন।

সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা পোস্টের নীলফামারী প্রতিনিধি শরিফুল ইসলাম, দৈনিক আজকালের খবরের কিশোরগঞ্জ প্রতিনিধি কাউসার আহমেদ, দাবানলের স্টাফ রিপোর্টার মেজবাহুল হিমেল, জাগো রংপুরের আল আমিন, চ্যানেল এসের সুজন আহমেদ, এশিয়ান টেলিভিশনের গঙ্গাচড়া উপজেলা প্রতিনিধি মো. আব্দুল্লাহ আল মামুন, এশিয়ান টেলিভিশনের চিরিরবন্দর প্রতিনিধি জাকারিয়া হোসেন, একুশে টিভির ক্যামেরা পার্সন আবু হায়দার রনি, এটিএন নিউজের ক্যামেরা পার্সন মনিরুজ্জামান, যমুনা টিভির স্টাফ ক্যামেরাপার্সন মোক্তার হোসেন, গ্লোবাল টিভির ক্যামেরাপার্সন মাসুদ রহমান, আলোকিত পত্রিকার আজমির হোসেন, দৈনিক খবর পত্রের নুর হাসান চান, ইত্তেফাকের ফটোসাংবাদিক রাশেদ হোসেন রাব্বি, সাংবাদিক মোস্তফা প্রমুখ। 
অনুষ্ঠানটি পরিচালনা করেন এশিয়ান টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ও ব্যুরো প্রধান বাদশাহ ওসমানী।

পরে দোয়া ও মোনাজাত শেষে ফুলেল শুভেচ্ছা এবং মাদরাসার শিক্ষার্থীসহ উপস্থিত অতিথিদের আপ্যায়নের মধ্য দিয়ে উদযাপন অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ







মেহেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন!
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১১:৩৩

ইটনায় ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪৩:২৪