• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১২ই বৈশাখ ১৪৩১ সকাল ১১:১২:২৫ (25-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১২ই বৈশাখ ১৪৩১ সকাল ১১:১২:২৫ (25-Apr-2024)
  • - ৩৩° সে:

সারাবাংলা

গাজীপুরে কেক খেয়ে ২ শিশুর মৃত্যুর ঘটনায় দোকানদার রিমান্ডে

১ ফেব্রুয়ারি ২০২৩ বিকাল ০৪:৩২:১৯

গাজীপুরে কেক খেয়ে ২ শিশুর মৃত্যুর ঘটনায় দোকানদার রিমান্ডে

মোঃ মোরশেদ আলম, গাজীপুর প্রতিনিধি : গাজীপুর মহানগরীর সালনা ইপসা গেট এলাকায় দোকান থেকে কেক ও পেটিস এনে খাওয়ানোর এক ঘণ্টার ব্যবধানে দুই বোনের মৃত্যুর ঘটনায় গ্রেফতার দোকানদারকে দুই দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

শিশুদের বাবার করা মামলায় গত সোমবার চারজনকে গ্রেফতারের পর মঙ্গলবার তাদের গাজীপুর সিএমএম আদালতে তুলে পাঁচ দিন করে রিমান্ডের আবেদন করেন পুলিশ। পরে বিচারক দোকানদারকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করে বাকি তিনজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন। রিমান্ডে নেওয়া আসামি হলেন- গাজীপুর সদর থানার দক্ষিণ সালনা এলাকার দোকানদার সাইফুল ইসলাম (৪৮)। তাঁর দোকান থেকে কেক ও পেটিস কিনে এনে দুই শিশু সন্তানকে খাইয়েছিলেন মামলার বাদী আশরাফুল ইসলাম।

গ্রেফতার অপর তিনজন হলেন- ব্রাহ্মণবাড়িয়ার কসবার মোঃ সোহেল (৪৮), ব্রাহ্মণবাড়িয়া নবীনগর থানার কোনাউর এলাকার শহিদুল ইসলাম (২৫) ও একই গ্রামের মোহাম্মদ হোসেন (৪৫)। এই তিনজন হলেন সালনা এলাকার একটি বেকারির কর্মকর্তা ও কর্মচারী। ওই বেকারি থেকেই সাইফুলের দোকানে কেক ও পেটিস সরবরাহ করা হয়।

গত রোববার কেক ও পেটিস খাওয়ার পর আশামণি (৬) ও তাঁর ছোট বোন আলিফা আক্তার (২) অসুস্থ হয়ে পড়ে। তাদের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয়। নিহত শিশু দুটি ওই এলাকার ভাড়া বাসায় থাকতেন।

পুলিশ সূত্রে জানা গেছে, দুই শিশু মৃত্যুর ঘটনায় গত সোমবার সকালে নিহতদের বাবা আশরাফুল বাদী হয়ে দোকাদার সাইফুল ইসলামকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার ওই দিনই সন্ধ্যায় অভিযান চালিয়ে সাইফুলসহ চারজনকে গ্রেফতার করা হয়। গতকাল তাদের পাঁচ দিনের রিমান্ড আবেদন করে গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে তোলা হয়। ওই আদালতের বিচারক নিয়াজ মখদুম দোকানির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। অন্যদের রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গাজীপুর সদর থানার (ওসি) জিয়াউল ইসলাম বলেন, নিহত শিশুদের বাবার কাছে দোকানদার যে কেক ও পেটিস বিক্রি করেছিলেন। তাতে কোনো ধরনের বিষ মিশানো হয়েছিল কিনা, সেটি জানতে দোকানদারকে জিজ্ঞাসাবাদের প্রয়োজন।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ও ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান শাফি মোহাইমেন বলেন, নিহত দুই শিশুর ময়নাতদন্ত করা হয়েছে। প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে, তাদের মৃত্যু খাদ্যে বিষক্রিয়ায় হয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ







মৌলভীবাজারে চোরাই গাড়িসহ গ্রেফতার ১
২৫ এপ্রিল ২০২৪ সকাল ০৯:৫৭:৩৪