• ঢাকা
  • |
  • রবিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ০১:৫৯:২৪ (12-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ০১:৫৯:২৪ (12-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

গাজীপুর সদর প্রেসক্লাবের সভাপতি সিদ্দিক, সম্পাদক আলমগীর

২ ডিসেম্বর ২০২৩ সকাল ১০:১৫:৩৩

গাজীপুর সদর প্রেসক্লাবের সভাপতি সিদ্দিক, সম্পাদক আলমগীর

স্টাফ রিপোর্টার, গাজীপুর: গাজীপুর সদর প্রেসক্লাবের ২০২৪-২৫ কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন জনতার নিঃশ্বাস পত্রিকার সম্পাদক ও বেসরকারি জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার মো. আবু বকর সিদ্দিক এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক ঢাকার ডাক পত্রিকার আলমগীর হোসেন।

১ ডিসেম্বর শুক্রবার দিনব্যাপী গাজীপুর সদর প্রেসক্লাবের সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের এই নির্বাচনে ২০২৪-২৫ সালের জন্য ৩৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি নির্বাচিত করা হয়েছে।

নির্বাচিত কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি জাহাঙ্গীর সনজু দাস, শারমীন সুলতানা মিতু, মইজ উদ্দিন পারভেজ, গৌতম সূত্রধর জয়, রমজান আলী রুবেল, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, সম্পাদক সাইফুল ইসলাম, সোহাগ রানা, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক এ আর হাশেম,  আবু হুরায়রা, কোষাধ্যক্ষ মনির হোসেন শেখ, দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম খান, সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক তালুকদার, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সোহেল মন্ডল, মহিলা বিষয়ক সম্পাদিকা এলিজা পারভীন লিজা, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা সুমা আক্তার লুবনা, আইন বিষয়ক সম্পাদক দেবাশীষ রায়, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক খাদিজা আক্তার রওজা, সহ-সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রীনা আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়নাল আবেদীন জয় সরকার, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইয়াসমিন আক্তার মায়া, ধর্ম বিষয়ক সম্পাদক কাজী আমিনুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইমরান হক, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহফুজ আলম, কার্যনির্বাহী সদস্য এ এম সিরাজুল ইসলাম, আলহাজ্ব কাজী শরীফ হোসেন, হাজী লেহাজ উদ্দিন, আইয়ূব আলী, আবুল কাশেম ও জান্নাতুল ফেরদৌস বিথি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ও জাতীয় প্রেসক্লাবের প্রভাবশালী সদস্য আবু জাফর সূর্য।

গাজীপুর সদর প্রেসক্লাবের ২০২৪-২৫ কার্যনির্বাহী কমিটির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন চ্যানেল আই এর সিনিয়র সাংবাদিক ফজলুল হক মোড়ল ও নির্বাচন কমিশনার ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার ও সাবেক গাজীপুর সদর (টঙ্গীসহ) উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আফাজ উদ্দিন কাইয়া।

প্রধান অতিথির বক্তব্যে আবু জাফর সূর্য বলেন, সাংবাদিকরা সকলের কথা লিখলেও সাংবাদিকদের কথা কেউ লিখে না। তিনি সাংবাদিকদের বেশি বেশি জ্ঞান অর্জন করার পরামর্শ দেন।

নবনির্বাচিত কমিটির সদস্যরা মহান মুক্তিযুদ্ধের চেতনায় ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ও সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ