• ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ সকাল ০৮:২৮:৩৮ (12-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ সকাল ০৮:২৮:৩৮ (12-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

লালপুরে মরদেহ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে বিথি হত্যার রহস্য উদঘাটন

২৫ নভেম্বর ২০২৩ সন্ধ্যা ০৭:২০:৩১

লালপুরে মরদেহ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে বিথি হত্যার রহস্য উদঘাটন

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে চাঞ্চল্যকর ও ক্লুলেস মাহমুদা শারমিন বিথি (৩২) মরদেহ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যেই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। এঘটনায় আসামীকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি হত্যাকাণ্ডে ব্যবহৃত দেশীয় অস্ত্র ছুরি উদ্ধার করা হয়েছে।

২৪ নভেম্বর শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে লালপুর থানা পুলিশ বিথি হত্যার আসামী মো. জাহিদ হাসান সাদ্দামকে বড়াইগ্রামের আহমেদপুর থেকে গ্রেফতার করা হয়। নাটোর জেলার পুলিশ সুপার মো: তারিকুল ইসলামের সার্বিক দিকনির্দেশনায় চাঞ্চল্যকর বিথি হত্যার রহস্য উদঘাটন করে পুলিশ।

নিহত মাহমুদা শারমিন বিথি (৩২) নাটোরের লালপুরের গোপালপুর মুক্তার জেনারেল হাসপাতালে অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

এর আগে, গত বৃহস্পতিবার ২৩ নভেম্বর কাজ শেষে প্রতিদিনের মত রাত ৮ টার মধ্যে বাড়ি না ফিরলে নিহতর বাবা মো: আমজাদ হোসেন মেয়েকে অনেক খোঁজ করেও সন্ধান পাননি। ২৪ নভেম্বর শুক্রবার সকালে লালপুরের গোপালপুর পৌরসভার অন্তর্গত তোফাকাটা মোড় সংলগ্ন রাস্তার পাশে এক নারীর মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর নিহতের বাবা সেখানে গিয়ে মেয়ের মরদেহ শনাক্ত করেন। পরে লালপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। এ সময় সিআইডি'র ক্রাইমসিন ইউনিটও ঘটনাস্থলে আসে। সুরতহাল শেষে বিভিন্ন আলামত সংগ্রহ করে মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

পুলিশ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার সাদ্দাম হত্যার ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা কাছে অকপটে স্বীকার করেছে। তার তথ্য অনুসারে ঘটনাস্থলের পাশের ঝোপ হতে হত্যার কাজে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, সাদ্দামের সাথে নিহত বিথির দীর্ঘদিন ধরে অবৈধ শারীরিক সম্পর্ক চলে আসছিল। এক পর্যায়ে বিথি বিবাহের জন্য চাপ দিলে সাদ্দাম এতে অপারগতা জানিয়ে বিভিন্ন টালবাহানা করতে থাকে। ২৩ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় সাদ্দাম নিহত বিথিকে কৌশলে ডেকে গোপালপুর পৌরসভার তোফাকাটা মোড় সংলগ্ন রাস্তার পাশে আম বাগানে নিয়ে ধারালো ছুরি দিয়ে উপর্যুপরি কুপিয়ে ও গলা কেটে নৃশংসভাবে হত্যা করে ফেলে রেখে যায়।

শুক্রবার ঘটনায় নিহত বিথির বাবা মো: আমজাদ হোসেন বাদি হয়ে অজ্ঞাতনামাকে আসামি করে লালপুর থানায় এজাহার দায়ের করে মামলা করেন। সেই মামলায় আসামী সাদ্দামকে গ্রেফতার করা হয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




রাবিতে রাতভর সংঘর্ষ
১২ মে ২০২৪ সকাল ০৭:৫৭:৫৯