• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ দুপুর ১২:৫৯:১১ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ দুপুর ১২:৫৯:১১ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন হয়: এমপি মকবুল

১৩ নভেম্বর ২০২৩ বিকাল ০৩:২০:৩২

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন হয়: এমপি মকবুল

পাবনা প্রতিনিধি: পাবনা জেলার ফরিদপুর উপজেলায় সরকারের সামাজিক সুরক্ষার আওতায় প্রায় ১৪ হাজার সুবিধাভেগীদের নিয়ে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে এমপি মকবুল হোসেন বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তণ হয়। আর স্বাধীনতা বিরোধীরা লুটপাট করে খায়। তাই আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে আমাদের।

১৩ নভেম্বর সোমবার দুপুরে পৌরসভার বীর মুক্তিযোদ্ধা ওয়াজেউদ্দিন খান মুক্তমঞ্চ মাঠ প্রাঙ্গনে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সরকারে সুবিধাভোগী ও নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি একথা বলেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পৌর মেয়র কামরুজ্জামান মাজেদ।

ফরিদপুর পৌর সভার ৯টি ওয়ার্ডে সরকারে সুবিধাভোগী প্রায় ১৪ হাজার নারী, পুরুষ ও শিক্ষার্থী এ সমাবেশে অংশগ্রহণ করে। পৌরসভায় সরকার ইতোমধ্যে প্রায় সারে ৫ কোটি টাকা অর্থ প্রদান করেছেন বলে জানা গেছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি উপকার ও সুবিধা ভোগীদের উদ্দেশ্যে বলেন, আগামী সংসদ নির্বাচনে নৌকা বিজয়ী হলে আপনাদের ভাতা দিগুন করা হবে। সরকার প্রধান শেখ হাসিনা সাধারণ মানুষের জন্য কাজ করেন তার জলন্ত উদাহরণ আপনারা। আগামী  নির্বাচনে নৌকা ভরে ফসল ঘরে তুলতে হবে আপনাদের। প্রধানমন্ত্রী পক্ষথেকে আমি আপনাদের বলতে চাই।  সরকারের ধারাবাহিক উন্নয়নের ছোঁয়া লেগেছে আমাদের অঞ্চলে। আগামী নির্বাচনে নৌকার বিজয়ের জন্য আপনাদের সজাগ থাকতে হবে। মানুষ হত্যাকারীরা ক্ষমতায়  আসার জন্য ষড়যন্ত্র করছে । তারা মানুষ হত্যা করে আগুন জ্বালিয়ে ক্ষমতায় আসতে চায়। তাই সবাইকে সজাগ থেকে এদের প্রতিহত করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করে ঘরে ফিরতে হবে আমাদের।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন, ফরিদপুর উপজেলা চেয়ারম্যান গোলাপ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন সুলতানা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবীর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. হালিম, হাদল ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম হোসেন, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর, পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম, মহিলা আওয়ামী লীগ নেত্রী মোছা. নাছরিন আলম লিপি, ফরিদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরোয়ার হোসেন, বিএলবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান জাহিদুল ইসলাম প্রমুখ।

বর্তমান সরকারের বিভিন্ন পর্যায়ের যেসকল সুবিধা প্রদান করছে তার মধ্যে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা, হিজরা ভাতাসহ প্রায় ১৬ ধরনের ভাতার সুবিধা ভোগ করছে সাধারণ মানুষ।  অনুষ্ঠানে পৌর এলাকার প্রায় ১৪ হাজার উপকারভোগী নারী, পুরুষ, শিক্ষার্থী এবং দলের তৃণমূল নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ