• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ১০:২০:৩৭ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ১০:২০:৩৭ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

ঘোড়াঘাটে ফেরদৌসি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন

৯ নভেম্বর ২০২৩ সন্ধ্যা ০৭:৫৩:৫৮

ঘোড়াঘাটে ফেরদৌসি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে ফেরদৌসি বেগম (২২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধারের ৬ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন করেছে পুলিশ। ৯ নভেম্বর বৃহস্পতিবার বেলা ১২টায় ঘোড়াঘাট থানায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান দিনাজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আব্দুল্লাহ আল মাসুম। এর আগে গত বুধবার সন্ধ্যায় ঘোড়াঘাট উপজেলার কৃষ্ণপুর মরিচা গ্রামের মাঠে ধান ক্ষেতের আইল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, জয়পুরহাট জেলার পাঁচবিবি টিএন্ডটি পাড়া এলাকার ফিরোজ আহমেদের মেয়ে ফেরদৌসি বেগমের সাথে আনুমানিক ৪ বছর আগে ঘোড়াঘাট উপজেলার কৃষ্ণপুর মরিচা গ্রামের নওশা মিয়ার ছেলে সাগর আহমেদের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। এর কিছুদিন পর থেকেই তাদের কোনো সন্তান না হওয়াকে কেন্দ্র করে মনোমালিন্য চলে আসতেছিল। এমতাবস্থায় ঘটনার ১ মাস পূর্বে তাদের পারিবারিক বিরোধকে কেন্দ্র করে আসামী তার স্ত্রীকে শারীরিকভাবে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেয়। ঘটনার ১০/১৫ দিন পর তার স্ত্রীকে আনার জন্য গেলে তার নানা শ্বশুর তাকে মারপিট করে। এতে তার স্ত্রী বাধা প্রদান না করায় ক্ষিপ্ত হয়ে তাকে হত্যার পরিকল্পনা করে। ঘটনার দিন গরুর ঘাস কাটার জন্য তার স্ত্রীকে ধানের মাঠে পাঠায়। পরে তিনি মাঠে গিয়ে লাইলনের রশি দিয়ে তার স্ত্রীর ২ হাত বেঁধে গলায় পেচ দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর মাঠে হত্যাকাণ্ডে ব্যবহৃত রশি ফেলে বাড়িতে চলে যায়। ঘটনা ধামাচাপা দিতে আসামি হাঁস বিক্রি করতে বাজারে যায়। পরে বাড়িতে এসে লোকমুখে তার স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে অজ্ঞানের ভান করে।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ও পিবিআই টিমসহ ঘোড়াঘাট থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে আসামি সাগরসহ তার মা, ভাই ও ভাবিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। জিজ্ঞাসাবাদে আসামি সাগর প্রাথমিকভাবে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় ভিকটিমের নানা সমসের আলী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ হত্যাকাণ্ডের এলাকা থেকে ঘাস কাটার ১টি কাচি ও প্লাস্টিকের বস্তা জব্দ করে। পরে আসামিকে গ্রেফতারপূর্বক স্বেচ্ছায় মামলার ঘটনায় জড়িত থাকার বিষয় আদালতে ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দি প্রদানের জন্য প্রেরণ করেন।

প্রেস ব্রিফিংকালে ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম, ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ, মামলার তদন্ত কর্মকর্তা এস.আই আজিজার রহমান, উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া কর্মীগণ উপস্থিত ছিলেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ







মেহেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন!
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১১:৩৩

ইটনায় ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪৩:২৪