• ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ সকাল ১০:৩৬:৩৮ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ সকাল ১০:৩৬:৩৮ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

অশান্তি সৃষ্টির চেষ্টা করলে ছাড় দেয়া হবে না: এমপি হেলাল

৫ নভেম্বর ২০২৩ রাত ০৯:০৮:১৬

অশান্তি সৃষ্টির চেষ্টা করলে ছাড় দেয়া হবে না: এমপি হেলাল

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল বলেছেন, এক সময়ের রক্তাক্ত জনপদ আত্রাই ও রাণীনগরে বর্তমানে শান্তির সুবাতাস বইছে। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর হাতে দমন করেছেন সেই বর্বর সন্ত্রাসী বাহিনী সর্বহারা ও জেএমবিকে। একমাত্র শেখ হাসিনার চৌকস নেতৃত্বের কারণেই দিনে-দুপুরে হত্যা আর লুটপাটের সেই ভয়ের রাজ্য থেকে বর্তমানে এই অঞ্চলটি একটি শান্তিনগরে পরিণত হয়েছে। তাই আবার এই শান্তিনগরে কেউ যদি অশান্তি সৃষ্টির চেষ্টা করে, তাহলে তাদেরকে বিন্দু পরিমাণ ছাড় দেয়া হবে না।

শান্তির নগরে বসবাস করে কারও ছড়ানো গুজবে কান না দেয়ার প্রতি অনুরোধ জানান তিনি।

এমপি হেলাল বলেন, আগামীতেও এই শান্তি বজায় রাখতে এবং আরও বিভিন্ন সুযোগ-সুবিধা বৃদ্ধি করার জন্য আসন্ন জাতীয় নির্বাচানে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার কোনও বিকল্প নেই। তাই দেশের সার্বিক উন্নয়নের এই ধারা অব্যাহত রাখার জন্য তিনি নৌকায় ভোট প্রার্থনা করেন।

৫ নভেম্বর রেববার নওগাঁর আত্রাই উপজেলার হাটকালুপাড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদ সংলগ্ন হুদা ভাইয়ের ইটভাটায় সামাজিক সুরক্ষা কর্মসূচির আওতায় উপকারভোগীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য হেলাল এসব কথা বলেন। এ সময় তিনি শেখ হাসিনার সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

হাটকালুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেনের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. এবাদুর রহমান এবাদ, ভাইস চেয়ারম্যান হাফিজুল শেখ, মমতাজ বেগম, সমাজ সেবা কর্মকর্তা সোহেল রানা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সম্পাদক আক্কাছ আলী প্রমুখ।

এসময় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, উপজেলা ও হাটকালুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে হাটকালুপাড়া ইউনিয়নের মোট ৫ হাজার ৪০১ জন উপকারভোগী বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীসহ বিভিন্ন বিষয়ে ভাতার সুবিধা, টিসিবি, ভিজিডি/ভিডব্লিউবি সুবিধাসহ বিভিন্ন বিষয়ে সুবিধা গ্রহণ করে আসছে। এছাড়াও প্রতিনিয়তই নতুন করে যোগ্য সেবাগ্রহীতাদের সঠিক যাচাই-বাছাইয়ের মাধ্যমে বিভিন্ন সুবিধার আওতায় আনার কার্যক্রম অব্যাহত রয়েছে বলেও জানান উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সোহেল রানা।

অনুষ্ঠানে ইউনিয়নের উপকারভোগীসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রায় ৮ হাজার লোকজন অংশগ্রহণ করেন।

সভায় ভিজিডি, ভিজিএফ, বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যাক্তা ও প্রতিবন্ধি ভাতাসহ সামাজিক সুরক্ষা কর্মসূচির বিভিন্ন ভাতাভোগীরা ভাতা পেয়ে কতটুকু উপকৃত হয়েছেন, ভাতা পাওয়ার পর তাদের জীবন-যাপনের কথা ও আগামীতে আরও কি কি করলে তারা আরও ভালো থাকতে পারবেন এবং অন্যান্য বিষয়ে সুবিধাভোগীদের মতামতও শোনেন এমপি হেলাল। 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ