• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৭:২০:০৩ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৭:২০:০৩ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

ভোলায় আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা

২৮ অক্টোবর ২০২৩ সন্ধ্যা ০৬:৫৩:৪৯

ভোলায় আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা

স্টাফ রিপোর্টার: বিএনপিসহ দেশ বিরোধী অপশক্তির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ভোলা জেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

২৮ অক্টোবর শনিবার সকাল ১০ টায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে এক শোভাযাত্রা শুরু হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নতুন বাজার হয়ে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের মজনু মোল্লার সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মমিন টুলু, যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ মিয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি নাজুমুল্লাহ নাজু, যুগ্ম-সাধারণ সম্পাদক এম এন আলম, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ছায়েম, সাধারণ সম্পাদক আকতার হোসেন, ভোলা পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহে আলম, জেলা শ্রমিক লীগের সভাপতি হারুন অর রশিদ, জেলা ছাত্রলীগের সভাপতি রায়হাম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ নির্মাণ করে চলছেন তার সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সরকার টানা ১৫ বছর ক্ষমতায় থাকায় ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদৃষ্টিসম্পন্ন নেতৃত্বের কারণে বাংলাদেশ বদলে গেছে। দেশের সকল শ্রেণি-পেশার মানুষের জীবনমান উন্নয়ন হচ্ছে। শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি ও জামায়াত সারাদেশে নৈরাজ্যের সৃষ্টির চেষ্টা করছে। কিন্তু আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের এই নৈরাজ্য রাজপথে মোকাবিলা করবে।

তারা বলেন, ষড়যন্ত্রের রাজনীত করার কারণে এদেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। শেখ হাসিনার নেতৃত্বের প্রতি দেশে জনগণ আস্থাশীল। বিএনপি-জামায়াত দেশে যে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে, তার প্রতিবাদে আজকের সমাবেশ। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ঐক্যের মন্ত্রে উজ্জীবিত হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তারা।

সমাবেশে আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ


মেহেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন!
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১১:৩৩

ইটনায় ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪৩:২৪