• ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ বিকাল ০৩:১৪:১৪ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ বিকাল ০৩:১৪:১৪ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

‘১০ বছরে প্রেমকে ব্যর্থ হতে দিব না’

১৩ অক্টোবর ২০২৩ সকাল ০৯:৫৮:১১

‘১০ বছরে প্রেমকে ব্যর্থ হতে দিব না’

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি: ১০ বছরের প্রেমের সম্পর্ক। রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে এক সাথে ঘোরাঘুরিও করেছেন। অবশেষে প্রেমিক বিয়ে করতে আগ্রহী না হওয়া বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তিন দিন ধরে অনশন করছেন প্রেমিকা। মাদারীপুরের শিবচরের এ ঘটনায় এলাকাজুড়ে সৃষ্টি হয়েছে আলোড়ন।

ওই তরুণীর অভিযোগ, ২০১৩ সালে ইজিবাইকে কলেজে যাচ্ছিলেন তিনি। এ সময় ইজিবাইকের অপর যাত্রী শিরুয়াইল ইউনিয়নের শোলাপুর গ্রামের আব্দুর রশিদ খানের ছেলে শহিদুল ইসলামের সঙ্গে তার পরিচয় হয়। পরে তার মোবাইল নাম্বার নেন শহিদুল। দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর পর রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে কয়েক দফা ঘোরাঘুরি করেন তারা। বিষয়টি তরুণী ও শহিদুলের পরিবারের মাঝে জানাজানি হয়। তরুণীকে বিয়ের আশ্বাস দিয়ে ২০১৮ সালে দেশের বাইরে চলে যান শহিদুল।

সম্প্রতি দেশে ফিরে রাজধানী ঢাকায় প্রথমে দুজনের মধ্যে দেখা হয়। পরে তারা নিজ নিজ গ্রামের বাড়ি চলে আসেন। সপ্তাহখানেক আগে শহিদুলের বিয়ে ঠিক হওয়ার খবর এলাকায় প্রকাশ পায়। এই খবরে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে তিন দিন ধরে অনশন করছেন ওই তরুণী। প্রেমিকার অনশনের বিষয়টি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। তবে এ বিষয়ে মুখ খুলতে নারাজ এলাকাবাসীও। ন্যায়বিচার চেয়ে থানায় লিখিত দিয়েছে ভুক্তভোগীর পরিবার। এদিকে প্রেমিকা বাড়িতে অনশনের খবরে শহিদুল তার রুমে তালা মেরে গা ঢাকা দিয়েছেন।

ওই তরুণী বলেন, আমি আর কিছুই চাই না। শুধু শহিদুল আমাকে বিয়ে করবে, তা হলেই হবে। ১০ বছর ধরে আমাকে যা যা করতে বলেছে, আমি শুধু ভালাবাসার জন্য সব কিছু করেছি। এখন শহিদুল বলে বেড়ায় আমি খাটো, এ জন্য বিয়ে করবে না। আমাকে বিয়ে না করলে আমি আইনগতভাবে সবখানে যাব। আমি ১০ বছরে প্রেমকে ব্যর্থ হতে দিব না। আমার ভালোবাসাকে জয়ী করে ছাড়ব।

মেয়েটির মামা বলেন, গরিব পরিবারের মেয়ে হওয়ায় ওর (তরুণীর) কথা কেউ মানতে চায় না। আমরা সামাজিকভাবে প্রথমে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলাম, কিন্তু শহিদুলের পরিবার তাতে রাজি না। আমরা চাই, দুজনের বিয়ে হোক, তারা শান্তিতে থাকুক।

শহিদুলের বড়বোন বেদানা আক্তার জানান, মেয়েটি খাটো হওয়ায় বিয়ে করতে অনীহা তার ভাইয়ের। তারা দুজনে সংসার করবে, সেটি তাদেরই সিদ্ধান্ত।

এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন পুলিশ সুপার মাসুদ আলম খান। তিনি বলেন, ছেলের সঙ্গে ১০ বছরের প্রেমের সম্পর্ক রয়েছে বলে দাবি করেছে মেয়েটি। মেয়েটি যাতে ন্যায়বিচার পায়, এ জন্য শিবচর থানা পুলিশকে নির্দেশনা দেওয়া হয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




প্রধানমন্ত্রীকে ডিবিএ’র অভিনন্দন
১১ মে ২০২৪ দুপুর ০১:৫৯:২৩