• ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ১০:২০:২৫ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ১০:২০:২৫ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

ফরিদপুরে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

১২ অক্টোবর ২০২৩ সকাল ১০:২৩:২৬

ফরিদপুরে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের উদ্ভিদবিদ্যা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আছাদুজ্জামান নূর তুরাগ (২০) কে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা  । ১১ অক্টোবর বুধবার রাত ৯টার দিকে সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মেহগনি বাগান থেকে তুরাগের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত আছাদুজ্জামান নূর তুরাগ শহরের মধ্যে আলীপুর এলাকার আলাউদ্দিন হাওলাদারের ছেলে। দুই ভাই ও দুই বোনের মধ্যে তুরাগ সবার ছোট।

স্থানীয়রা জানান, বুধবার সন্ধ্যার পর সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের গোবিন্দপুর এলাকার জামাল মোল্যা নামের এক ব্যক্তির মেহগনি বাগানে একটি ক্ষতবিক্ষত মরদেহ পড়ে থাকতে দেখে ইউপি চেয়ারম্যানকে খবর দেয় স্থানীয়রা । পরে ইউপি চেয়ারম্যান ঘটনাস্থলে এসে থানায় ফোন দিলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় ।

তুরাগ বিকালে বাসা থেকে বের হওয়ার পর তার ফোন বন্ধ পাওয়া যায়। একারণে তার পরিবারের সদস্যরা তাকে খুঁজছিল। একটি মরদেহ পড়ে রয়েছে এমন খবর পেলে তুরাগের ভাই আবুল কালাম আজাদ ওই স্থানে গিয়ে তার ভাইয়ের মরদেহ শনাক্ত করে।

তুরাগের ভাই ব্যাংক কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, আমি সকালে ব্যাংকে চলে আসি। এরপর আমার স্ত্রীকে দুপুরে ফোন দিলে সে জানায়, তুরাগ দুপুরের পর বাসা থেকে বের হয়েছে। এরপর আমি তুরাগের মোবাইলে যোগাযোগ করলে বন্ধ পাওয়া যায়। আমি ও পরিবারের লোকজন সকলেই তুরাগকে খুঁজতে থাকি। এক পর্যায়ে সন্ধ্যা ৭টার দিকে খবর পাই, অম্বিকাপুরের গোবিন্দপুর একটি মেহগনি বাগানের মধ্যে মরদেহ পড়ে রয়েছে। খবর পেয়ে এখানে এসে দেখি আমার ভাইয়ের মরদেহ।

তিনি আরো জানান, নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে আমার ভাইকে। মাত্র ৭ মাস আগে তুরাগ বিয়ে করে। আমরা দুই ভাই ও দুই বোনের মধ্যে তুরাগ সবার ছোট। একসাথে আমরা দুই ভাই বসবাস করতাম।

অম্বিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আলম জানান, সন্ধ্যার একটু আগে স্থানীয়  ইউপি সদস্য আমাকে ফোনে জানায়, একটি মরদেহ পড়ে রয়েছে মেহগনি বাগানের মধ্যে । খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ দেখতে পেয়ে থানায় দেই ।

এদিকে খবর পেয়েই রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার মো. শাহজাহান, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাউদ্দিন, শৈলন চাকমা ও কাতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ জলিলসহ সিআইডির ক্রাইমসিন ও পিবিআই এর কর্মকর্তাগণ।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ জলিল বলেন, মরদেহের বাম হাত শরীর থেকে বিচ্ছিন্ন, ডান হাতে কোপের দাগ, দুই হাঁটুতে কোপের আঘাতসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। নির্মমভাবে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহাজাহান বলেন, নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে কলেজ ছাত্র তুরাগকে। এই হত্যাকান্ডে যারা জড়িত তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে পুলিশ ইতোমধ্যেই অভিযান শুরু করেছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ