• ঢাকা
  • |
  • সোমবার ১০ই আষাঢ় ১৪৩১ বিকাল ০৩:২৭:০৯ (24-Jun-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • সোমবার ১০ই আষাঢ় ১৪৩১ বিকাল ০৩:২৭:০৯ (24-Jun-2024)
  • - ৩৩° সে:

ব্যাংক ও বীমা

এগিয়ে যাচ্ছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স

১৯ মে ২০২৪ রাত ০৮:৪৫:১৪

এগিয়ে যাচ্ছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স

নিজস্ব প্রতিবেদক: সর্বমহলের মানুষের মধ্যে আস্থা অর্জনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে দেশের শীর্ষস্থানীয় পূর্ণাঙ্গ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। তিন বছরের মধ্যে কোম্পানিটি গ্রাহক সেবায় করেছে সম্পূর্ণ ডিজিটালাইজেশন ব্যবস্থা, যা বর্তমান সময়ে সব চেয়ে স্মার্ট বিজনেস পলিসি হিসেবে সুপরিচিত।

গ্রাহক সেবার দৃঢ প্রতিজ্ঞায় দেশজুড়ে ৮৫টি শাখায় ছড়িয়ে আছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের কার্যক্রম। নিরলস ও নিরবিচ্ছিন্ন গ্রাহক সেবা নিশ্চিত করতে এনআরবি ইসলামিক লাইফ আছে সর্বদা এগিয়ে।

এই ইন্স্যুরেন্স কোম্পানির অন্যতম অঙ্গীকার ২৪ ঘন্টা থেকে সাত দিনের মধ্যে মৃত বীমা দাবি পরিশোধ করা। অঙ্গীকার অনুযায়ী, দাবি পরিশোধ সংক্রান্ত প্রয়োজনীয় কাগজপত্র জমাদানের মাত্র ৪ দিনের মধ্যে গ্রাহকের মনোনীত-ব্যক্তিকে  বীমা দাবি পরিশোধ করা হয়।

এছাড়া দেশীয় সকল জীবন বীমা প্রতিষ্ঠানের মধ্যে ১ম, ২য়, ও ৩য় বছরে সর্বোচ্চ প্রিমিয়াম অর্জন। ওভারসিজ ব্যবসা পরিচালনাকারী বাংলাদেশ সরকারের অনুমোদনপ্রাপ্ত একমাত্র জীবন বীমা প্রতিষ্ঠান এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স।

এনআরবি ইসলামিক লাইফ অর্জিত প্রিমিয়াম ২০২১ সালে ৫ কোটি ৫৬ লাখ, ২০২২ সালে ২৯ কোটি ৭০ লাখ, ২০২৩ সালে ৪৬ কোটি ২৪ লাখ ও ২০২৪ সালে এপ্রিল পর্যন্ত ৮ কোটি ৯৩ লাখ।

এনআরবি ইসলামিক লাইফের সারা বাংলাদেশে মোট গ্রাহক সংখ্যা ২৭ হাজার ৩৮৭ জন। মোট সম্পদ ৪৪ কোটি ১৫ লক্ষ ৪২ হাজার ১৪৬ টাকা। লাইফ ফান্ড ১৬ কোটি ৬৩ লক্ষ ৫১ হাজার ৫২৮ টাকা। বিনিয়োগ ১৬ কোটি ৬৯ লক্ষ ৬৯ হাজার ৪৩৬ টাকা। বীমা দাবি পরিশোধ ১ কোটি ৬৬ লাখ টাকা। অনুমোদিত মুলদন ১০০ কোটি এবং পরিশোধিত মুলধন ১৮ কোটি টাকা।

প্রতিষ্ঠানটির এ সফলতায় কোম্পানিটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. শাহ জামাল হাওলাদারের দক্ষ নেতৃত্বের ভূমিকা অন্যতম।

এ বিষয়ে তিনি বলেন, বীমা আইন এবং বীমা উন্নয়ণ ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ’র (আইডিআরএ) নিয়ম অনুসরণ করে অত্যন্ত বিচক্ষণতার সাথে আমরা গ্রাহক সেবা দিয়ে যাচ্ছি। আমাদের প্রত্যাশা ভালো সার্ভিসের মাধ্যমে গ্রাহক সেবা দেওয়া। বিগত দিনে আমরা যেভাবে কাস্টমারদের আস্তা অর্জন করতে পেরেছি, আগামীতে সেটা ধরে রাখতে কাজ করবো।

সিইও শাহ জামাল বলেন, বিগত তিন বছরে ৭ দিনে বিমা দাবি পরিশোধে আমরা বদ্ধ পরিকর ছিলাম। সামনেও আমরা এই ধারা অব্যাহত রাখবো। কোম্পানির সিইও হিসেবে চেষ্টা করছি সঠিকভাবে আস্থা এবং বিশ্বস্ততার সঙ্গে গ্রাহকদের স্বার্থ রক্ষা করে দায়িত্ব পালন করার। আগামীতেও এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স সুনামের সঙ্গে ব্যবসা করে যাবে বলে বিশ্বাস করি।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ