• ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ০৯:২০:৪০ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ০৯:২০:৪০ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

শেখ হাসিনা ষড়যন্ত্র শুধু প্রতিহত করেননি, ধ্বংস করেছেন: আইনমন্ত্রী

২৭ জানুয়ারী ২০২৪ রাত ০৮:৪৫:৫৬

শেখ হাসিনা ষড়যন্ত্র শুধু প্রতিহত করেননি, ধ্বংস করেছেন: আইনমন্ত্রী

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: আইনমন্ত্রী আনিসুল হক বলেন, ২০২৪ সালের ৭ জানুয়ারির নির্বাচন নিয়ে সারা বিশ্বের নেত্রীবৃন্দের সঙ্গে যোগাযোগ এবং যোগসাজস করে বিএনপি-জামায়াত একটা ষড়যন্ত্র করতে চাচ্ছিলো। শেখ হাসিনা কুলাঙ্গারদের ষড়যন্ত্র শুধু প্রতিহত করেননি, সেটাকে ধ্বংস করেছেন।

২৭ জানুয়ারি  শনিবার আখাউড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আনিসুল হক বলেন, আওয়ামী লীগ যখন নির্বাচন দেয়, তখন এই বিএনপি জামায়াত ষড়যন্ত্র শুরু করে। যাতে তারা পিছনের দরজা দিয়ে আসতে পারে এবং বাংলাদেশে যাতে নির্বাচন না হয়। গণতন্ত্র যাতে বাংলাদেশে প্রতিষ্ঠা না পায়। 

তিনি বলেন, শেখ হাসিনা বাংলাদেশকে ভালোবাসেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে তার ত্যাগের কারণে আজকে আমরা বাংলাদেশ পেয়েছি। তার ডাকের কারণে ৩০ লক্ষ শহীদ বাংলাদেশ স্বাধীন করার জন্য রক্ত দিয়েছে। সেই শহীদের রক্তের উপরে দাঁড়িয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশে যখন ফিরে এসেছিলেন, তাকে হত্যা করে ষড়যন্ত্রকারীরা দেশকে ধ্বংস করতে চেয়েছিল। শেখ হাসিনা দেশে ফিরে এসে প্রথম বাংলাদেশের হাল ধরে এবং দেশের হাল ধরে সেই ষড়যন্ত্র প্রথমবারের মতো নিশ্চিন্ন করেছেন।

আইনমন্ত্রী বলেন, শেখ হাসিনা ষড়যন্ত্র উপেক্ষা করে পদ্মা সেতু বানিয়েছেন। আপনারা দেখেছেন শেখ হাসিনা সকল ষড়যন্ত্র মোকাবেলা করে তিন তিনবার সুষ্ঠুভাবে নির্বাচন করেছেন। সবকিছু আপনাদের জন্য করেছেন। আপনারা যাতে সুখে থাকেন, ভালো থাকেন, সেজন্য করেছেন। 

তিনি আরও বলেন, আজকে আমি কৃতজ্ঞতা জানাতে এসেছি, আজকে বাংলাদেশের জনগণ কি চায় প্রমাণ করে দিয়েছেন। আপনারা প্রমাণ করে দিয়েছেন, বাংলাদেশের মানুষ উন্নয়ন চায়, বাংলাদেশের জনগণ গণতন্ত্র চায়। আপনার প্রমাণ করে দিয়েছেন বাংলাদেশের জনগণ শেখ হাসিনা সরকারের মত সরকার চায়। আপনাদের আশা-আকাঙ্ক্ষার প্রতীক হচ্ছে শেখ হাসিনা। আপনারা শেখ হাসিনার হাতকে শক্ত করে রাখলে ইনশাল্লাহ আমরা আমাদের কাঙ্খিত লক্ষে পৌঁছে যাবো।

মন্ত্রী বলেন, ষড়যন্ত্র কিন্তু এখনো বন্ধ হয় নাই। যেকোনো একটা ছোটখাটো ব্যাপার নিয়ে বিএনপি-জামায়াত সামাজিক মাধ্যম ব্যবহার করে ষড়যন্ত্র করবে। দেশে একটা খারাপ পরিবেশ সৃষ্টি করার চেষ্টা করবে। আপনারা এই ব্যাপারে সতর্ক থাকবেন। এই চেষ্টা যদি কেউ করে, সেই চেষ্টাকে আপনারা জানলে তাদেরকে আইনের আওতায় আনার জন্য আপনারা পদক্ষেপ নিবেন। আমি আশা করি আমরা যদি সজাগ থাকি, আমরা যদি সচেতন থাকি ইনশাআল্লাহ বাংলাদেশ কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবে।

গণসংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল। এছাড়াও বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সাবেক সংসদ সদস্য মো. শাহজাহান আলম সাজু এবং সমাপনী বক্তব্য রাখেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী।

এসময় আরও উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম ভুঁইয়া, কবসা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাসেদুল কায়ছার ভুঁইয়া জীবন প্রমুখ। 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ