• ঢাকা
  • |
  • রবিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ১২:৪০:৫২ (12-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ১২:৪০:৫২ (12-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

সরকার নির্বাচনে কোনো হস্তক্ষেপ করবে না: হুইপ স্বপন

৫ নভেম্বর ২০২৩ সকাল ১১:৩২:৩৩

সরকার নির্বাচনে কোনো হস্তক্ষেপ করবে না: হুইপ স্বপন

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি: আওয়ামী লীগ অবাধ সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ক্ষমতার ধারাবাহিকতা রক্ষা করতে চায়, বিএনপি নির্বাচন চায় না। তারা নির্বাচন বানচাল করে অসাংবিধানিক পন্থায় ক্ষমতায় যেতে চায়। সে কারণেই তারা আন্দোলনের নামে দেশে অরাজকতা সৃষ্টিতে মরিয়া হয়ে উঠেছে। তাদের এই ষড়যন্ত্র জনগণকে সাথে নিয়ে কঠোরভাবে মোকাবেলা করা হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই সরকার থাকবে, নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। সরকার নির্বাচনে কোনো হস্তক্ষেপ করবে না। 
এসব মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ এবং আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

৪ নভেম্বর শনিবার বিকেল চারটায় জয়পুরহাটের ক্ষেতলাল সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে এক নাগরিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।

হুইপ স্বপন বলেন, বাংলাদেশে নিযুক্ত আমেরিকার রাষ্ট্রদূত পিটার হাস বিএনপির নিরাপত্তা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। আমরা কি বুঝি না পেছনে আপনাদের ষড়যন্ত্র কী? আপনারা ফিলিস্তিনিদের ফিলিস্তিন থেকে উৎখাত করেছেন। আপনারা জেরুজালেমের পবিত্র মাটি থেকে গাজা ও পশ্চিম তীরের পবিত্র মাটি থেকে ফিলিস্তিনি মুসলমানদের উৎখাত করেছেন। আমরা গরিব ছিলাম বলে তখন আমাদের লোক দেখানো দয়া দেখিয়েছেন। এখন আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ধনী হচ্ছি বলে আমাদের আর পছন্দ হয় না। আমাদের কি আবার আপনারা ফিলিস্তিন বানাতে চান? আপনাদের সকল ষড়যন্ত্র জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে।

তিনি বলেন, আগুন সন্ত্রাসী, খুনী ও লুটেরাদের কোনো ছাড় দেয়া হবে না। একাত্তরের মুক্তিযুদ্ধের সময় যারা আমাদের স্বাধীনতা চায়নি, যারা পঁচাত্তরে বঙ্গবন্ধুকে হত‍্যার মদদ যুগিয়েছে তারাই বাংলাদেশের ঈর্ষণীয় উন্নয়ন অগ্রগতি সহ‍্য করতে না পেরে আওয়ামী লীগকে ক্ষমতাচ‍্যুত করতে চায়। বঙ্গবন্ধু কন‍্যা কোনো দেশি-বিদেশি অপশক্তির রক্ত চক্ষুকে ভয় পায় না। জনগণের শক্তিতে ভর করে জননেত্রী শেখ হাসিনা সেই ষড়যন্ত্র নস‍্যাৎ করে দিয়ে একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে বিজয়ের সাফল্য অর্জন করবেন ইনশাআল্লাহ।

নাগরিক সভায় জয়পুরহাট-২ তথা কালাই ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের ৬৩টি গ্রামীণ সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন ও টিআর কাবিখা খাত থেকে ৪২৫টি গ্রামীণ গলিতে ইট বিছানো কাজের উদ্বোধন করা হয়।  

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন, যুগ্ম-সম্পাদক ও জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, প্রচার প্রকাশনা সম্পাদক মাসুদ রেজা, আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের ও ইউপি চেয়ারম্যান সভাপতি আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, কালাই  উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন প্রমুখ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ